রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের বিতর্কিত চিত্রনায়িকা ময়ূরী জিলহজ মাসের নফল রোজা পালন করছেন। সম্প্রতি গণমাধ্যমের সাথে আলাপকালে এমনটাই জানালেন এ নায়িকা।

দীর্ঘদিন যাবৎ রূপালী পর্দায় অনুপস্থিত এ নায়িকা। সিনেমার কোনো অনুষ্ঠানেও আজকাল তাকে দেখা যায় না। ময়ূরী তার পরিবার পরিজন নিয়ে টঙ্গীতে বসবাস করছেন। তার দ্বিতীয় স্বামী ও দুই সন্তানকে নিয়ে সংসার করছেন। ময়ূরী বিনোদন দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়ে ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন। নিজেকে বোরকা দিয়ে আবৃত্ত করে চলাফেরা করেন।

মহিলাদের যে ধর্মীয় জলসা হয় সেখানে অংশ নেন। বেশ কিছুদিন পরিবার নিয়ে আমেরিকা ঘুরতে গিয়েছিলেন। ইচ্ছে ছিল আমেরিকায় স্থায়ী হবেন। কিন্তু তার স্বামী যেতে নারাজ। শিক্ষকতা পেশায় জড়িত তার স্বামী পিএচইডি করে দেশেই কর্মজীবন শুরু করতে চান। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় টিকটক ভিডিও নিয়ে হাজির হতে দেখা যায় ময়ূরীকে।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বিনোদন সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। কারণ তারা যদি তার অভিনয় জীবন নিয়ে বিরূপ প্রতিবেদন তৈরি না করতেন তাহলে নিজের ভুলত্রুটি উপলব্ধি করতে পারতেন না। তাদের তীর্যক সমালোচনাই তাকে ধর্মীয় পথে আসার অনুপ্রেরণা যুগিয়েছে।

আরও পড়ুন