শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে আলোচনার এখন তুঙ্গে। তিনি নিজেই বিভিন্ন সময়ে ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের ইঙ্গিত দিচ্ছেন। যদিও গণমাধ্যমের কাছে দাবি করেছেন, বিয়ের খবরটি সত্যি নয়।

বিভিন্ন সুত্রে জানা যায়, গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। তারা অনেক আগে থেকেই একসঙ্গে ঘোরাফেরা করেন। সেসব মুহূর্তের কিছু ছবি রয়েছে রাকিবের ফেসবুকেও। সেই থেকেই মূলত রাকিবের সঙ্গে মাহির বিয়ে নিয়ে গুঞ্জনের ডালপালা গজায়।

গত জুন মাসে মাহি তার ফেসবুকে একটি শাড়ি পরা ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ্‌।’ ছবিতে মাহির হাতে মেহেদী দেখা গেছে, নাকে ছিল নাকফুল। যা তার বিয়ের দিকেই ইঙ্গিত করে।

নিজেকে রাকিবের ‘বউ’ স্বীকার করলেন মাহি!

তবে রাকিবের সঙ্গেই বিয়ের বিষয়টি স্পষ্ট হয় ওই ছবির কমেন্ট বক্সে। সেখানে রাকিব কমেন্ট করেছিলেন, ‘কে তুমি?’ জবাবে মাহি লিখেছিলেন, ‘বউ’।

এমন মন্তব্য বিনিময়ের পর ধোঁয়াশা অনেকটাই কেটে যায়। নেটিজেনদের মতে, মাহি নিজেকে রাকিবের স্ত্রী হিসেবেই স্বীকার করে নিয়েছেন। অবশ্য পরবর্তীতে এ বিষয়ে জানতে চাওয়া হলে মাহি জানান, রাকিব তার বন্ধু। এর বাইরে কোনো সম্পর্ক নেই।

নিজেকে রাকিবের ‘বউ’ স্বীকার করলেন মাহি!

এদিকে কয়েক দিন আগেই মাহি ঘোষণা দিয়েছেন, ১৩ সেপ্টেম্বর একটা সারপ্রাইজ দেবেন। কী সেই সারপ্রাইজ? প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনেই। তবে ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, দ্বিতীয় বিয়ের খবরটাই দিতে চলেছেন মাহি। তাই দ্বিধা-সংশয়ের ইতি টানার জন্য আরও এক দিন অপেক্ষা করতে হবে সবাইকে।

– ইত্তেফাক

আরও পড়ুন