রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

ভ্যানচালকের অন্তঃসত্ত্বা স্ত্রীকে গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দিলেন চট্টগ্রাম ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

সোমবার (২৬ জুলাই) দুপুরে তিনি ওই নারীকে হাসপাতালে পৌঁছে দেন। অন্তঃসত্ত্বা নারীর নাম হেনা বেগম (২৬) এবং তার স্বামী রেজাউল করিম (৩৫)।

জানা গেছে, চলমান লকডাউন কার্যকরে দুপুরে ডবলমুরিং থানার বিভিন্ন সড়কে টহল দিচ্ছিলেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। এ সময় ভ্যানচালক রেজাউল করিমকে পাঠানটুলী এলাকার গায়েবি মসজিদের সামনের সড়কে হাঁটাহাঁটি করতে দেখে ডাকেন তিনি।

লকডাউনে বাইরে বের হওয়ার কারণ জানতে চাইলে রেজাউল করিম ওসি মোহাম্মদ মহসীনকে জানান, তার স্ত্রী অন্তঃসত্ত্বা। তাৎক্ষণিকভাবে হাসপাতালে নিতে হবে। কিন্তু কোথাও গাড়ি নেই। তাই গাড়ির খোঁজে হাঁটাহাঁটি করছেন। এরপর ওসি নিজের গাড়িতেই তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

এ ব্যাপারে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন ঢাকা পোস্টকে বলেন, ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার কোনো সহযোগিতা প্রয়োজন হলে পুলিশের পক্ষ থেকে করা হবে। যেকোনো প্রয়োজনে তাদের ফোন করতে বলেছি। আমার নম্বর ওই নারীর স্বামী রেজাউলের কাছে দিয়ে এসেছি।

আরও পড়ুন