শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

ইয়া’বাসহ আ’টক হওয়ার পর ফের আলোচনায় এসেছেন মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। এর পরই বেরিয়ে আসছে নানা চাঞ্চ’ল্যকর তথ্য। জানা গেছে, ইয়া’বার চালান আনতে গরু ব্যবহার করতেন তিনি।

পিয়াসার ঘনি’ষ্ঠ সূত্রে জানা গেছে, কয়েকজন বন্ধুর সহযোগিতায় একটি গরুর ফার্ম প্রতিষ্ঠা করেছেন মডেল পিয়াসা। ওই ফার্মের আড়ালে পিয়াসার ছিল ভিন্ন উদ্দেশ্য। টেকনাফ থেকে বার্মিজ গরু আনার সময় গরুর পেটে ঢুকিয়ে আনা হতো ইয়াবার চালান। এ কাজে পিয়াসার প্রধান সহযোগী হলেন জনৈক জিসান ও মিশু।

গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদ’কদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আ’টক করে ডিবি পু’লিশ। পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে।

এসব ইয়া’বা দিয়েই বাসায় আসা অতিথিদের ‘আপ্যায়ন’ করতেন পিয়াসা! মডেল পিয়াসার নেটওয়ার্কে যে ২০-২৫ জন সুন্দরী রমণী রয়েছে, তাদের মাধ্যমেই বসানো হয় মা’দকের জমজমাট আসর। সেসব আসরে গুলশান, বনানী, বারিধারায় বসবাসকারী ধনাঢ্য ব্যবসায়ী, শিল্পপতি ও তাদের সন্তা’নদের আম’ন্ত্রণ জানানো হতো।

গ্রেফতারের পর সোমবার তাদের বিরু’দ্ধে মা’দক আইনে গুলশান ও মোহাম্মদপুরে পৃথক দুটি মাম’লা হয়। এরপর আদালতে উপস্থাপন করলে উভয়ের তিন দিন করে রিমা’ন্ড ম’ঞ্জু’র হয়। – ডেইলি বাংলাদেশ

আরও পড়ুন