বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০১ অপরাহ্ন

এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’। বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজ অভিনীত এই সিনেমাটি পেয়েছে ব্যাপক দর্শকপ্রিয়তা। এবার এক ফেসবুক পোস্টে সহ অভিনেতা রাজকে প্রশংসায় ভাসালেন মিম।

বুধবার (২০ জুলাই) রাতে দেয়া এক ফেসবুক পোস্টে মিম বলেন, কাজের সময় রাজ খুবই সিরিয়াস থাকে, মাথায় নিজের ক্যারেক্টার ছাড়া আর কিছুই থাকে না তার। অন্যসব কিছু ভুলে যায় সে। নতুনদের মাঝে এটা খুব কম দেখা যায়। কাজের সময় একবারও মনে হয়নি, পরাণ রাজের তিন নম্বর সিনেমা। সবসময়ই মনে হয়েছে, একজন অভিজ্ঞ অভিনেতার সাথে কাজ করছি। আমাদের ইন্ডাস্ট্রিতে শরীফুল রাজের মত হিরো আরও দরকার।

সিনেমা করার আগে রাজের সাথে সেভাবে পরিচয় ছিল না মিমের। সেকথা জানিয়ে পোস্টে মিম লেখেন, পরাণের রিহার্সেলের সময় রাজের সাথে প্রথম দেখা। অল্প সময়েই এমন মনে হচ্ছিল যেন তার সাথে অনেকদিনের পরিচয়। হাসি, ঠাট্টার সাথে রিহার্সেল হয়ে উঠেছিল আনন্দময়।

ব্যক্তি রাজের প্রশংসা করে মিম লেখেন, রাজ খুব সাধাসিধে একটা ছেলে, তবে ভেতরে ভেতরে বেশ চঞ্চল। রাজের মনটা অনেক ভালো। রাজ অনেক স্ট্রাগল করে আজকের এই অবস্থানে এসেছে। রাজ যখন আরও বড় কিছু হবে, তখনও তার মাঝে সেই সিমপ্লিসিটিটা থাকবে বলে আমি আশা করি, যা এখন আছে।

আরও পড়ুন