সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন

সমাজ বাস্তবতার ভ’য়ংকর প্রভাবের সঙ্গে একটি মেয়ের যু’দ্ধ করে যাবার গল্পে নির্মিত হয়েছে ওয়েব ফিকশন ‘তনয়া’। সত্য ঘটনা অবলম্বে এটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এতে নাম চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মাখনুন সুলতানা মাহিমাকে।

এর গল্পে দেখা যাবে, স্কুল, ক্লাস আর হোমওয়ার্ক নিয়ে ব্যস্ত থাকা তনয়ার জীবন স্বাভাবিক গতিতেই চলছিল। তারপর একদিন স্কুল ছুটির পর বাসার পরিবর্তে সে নিজেকে আবিষ্কার করে হো’টেল রুমে! সেখান থেকে থানা হয়ে নিজের বাড়িতে। বাড়িতে ফিরলেও সেই বাবা-মায়ের কাছে আর ফেরা হয়নি, যারা এতদিন আদরে-ভালবাসায় আগলে রেখেছিল তাকে। এভাবে তনয়ার গন্তব্য পাল্টাতেই থাকে। পাল্টে যায় সমাজবাস্তবতা!

চরকি ফ্লিক ‘তনয়া’তে বাবা চরিত্রে অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা ফজলুর রহমান বাবু। আগামী বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৮টায় মুক্তি পাবে কনটেন্টটি।

‘তনয়া’ নিয়ে অভিনেত্রী মাহিমা বলেন, ‘‘এখন পর্যন্ত আমার করা সব থেকে কঠিন চরিত্র তনয়া। অভিনয় করার সময়ই আমার কেমন যেন মনে হচ্ছিল। তাহলে যিনি এই পরিস্থিতির স্বীকার হয়েছেন তার পরিস্থিতি কী হয়েছিল, সেটাই ভাবি। সেই সঙ্গে বাবু আংকেলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা ছিল আমার জন্য আরও আনন্দের। ’’

পরিচালক ইমরাউল রাফাত বলেন, ‘পরিচিত একজনের কাছ থেকে এই গল্পটা একটা আড্ডায় শোনা। গল্পটা মাথাতেই ছিল। সত্য ঘটনা নিয়ে কাজ করার অভিজ্ঞতা আমার জন্য সব সময় ভালো। কারণ জীবনঘনিষ্ঠ অনেক কিছু পাওয়া যায়। ’

‘তনয়া’তে বাবু ও মাহিমার সঙ্গে আর দেখা যাবে এস এস জায়ান, শামীমা নাজনীনসহ অনেককে।

আরও পড়ুন