শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

দ্বিতীয়বারের মতো বিয়ে করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলে জানা যায়।

তবে পূর্ণিমার এই বিয়ের খবর আগে থেকেই জানেন বলে জানিয়েছেন পূর্ণিমার প্রথম স্বামী আহমেদ জামাল ফাহাদ। বিয়ের খবর নিয়ে বিরক্ত না করার অনুরোধ জানিয়েছে তিনি ফেসবুকে লিখেছেন, সব ঠিক আছে। এমনটা মানুষের জীবনে ঘটে। এই ঘটনা আমার সাথে শেয়ার করার দরকার নেই, এই খবর (বিয়ের) আমি জানি। তার জন্য শুভ কামনা। আমার মেয়ের জন্য দোয়া করবেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে গণমাধ্যমকে দ্বিতীয় বিয়ের খবরটি নিশ্চিত করেছেন পূর্ণিমা। তিনি বলেন, কাজের সূত্র ধরেই রবিনের সাথে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরস্পরের মন দেয়া-নেয়া। বিয়ের পরেই আমিসহ আমার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কারো কারো কোভিড ছিল। সে কারণে আমার বিয়ের খবর জানাতে দেরি হয়েছে।

উল্লেখ্য, ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদ নামের একজনকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

আরও পড়ুন