শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন

পূর্ণিমার বিয়ের ছবিগুলোকে কেন্দ্র করে তার দীর্ঘ দিনের সহকর্মীরা ও ভক্তরা বেশ উচ্ছ্বাসিত হয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাতে থাকেন। এ নিয়ে নেটমাধ্যমে আলোচনা তুঙ্গে। জানা যায়, পূর্ণিমার এই বিয়ে ঘরোয়া আয়োজনের মধ্যেই সম্পন্ন হয়েছে। তবে এখন পর্যন্ত বিয়ে নিয়ে পূর্ণিমার কোনো মন্তব্য পাওয়া যায়নি। বিয়ের একাধিকবার মুঠোফোনে কল দিলেও ফোন ধরেননি তিনি।

গতকাল বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার বিয়ের খবরে সরগরম হয় মিডিয়াপাড়া। তার বিয়ের বেশ কয়েকটি ছবি গণমাধ্যমে প্রকাশ পাওয়ার পর থেকেই আলোচনায় রয়েছে বিষয়টি। পূর্ণিমার বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন রবিন।

জানা গেছে, গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে পূর্ণিমা ও রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন। এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নায়িকা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন।

আরও পড়ুন