বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৭ অপরাহ্ন

ফতুল্লায় ১১ বছর বয়সী কিশোরীকে ধ’র্ষণের অভিযোগে আপন খালু মনির হোসেনকে (৬০) গণপি’টুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানার পশ্চিম মাসদাইর এলাকায়। মনির হোসেন পেশায় একজন রিকশাচালক ও ফতুল্লা মডেল থানার পশ্চিম মাসদাইরের জামালের গ্যারেজ সংলগ্ন হাজী আবুল হোসেনের ভাড়াটিয়া মৃত আকুল উদ্দিন শিকদারের পুত্র।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম জানান, নি’র্যাতিত কিশোরী তার নানী, খালা এবং খালুর সাথে মাসদাইর এলাকার ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। তার মার অন্যত্র বিয়ে হয়েছে এবং বাবাও অন্যত্র বিয়ে করে পৃথক পৃথক স্থানে বসবাস করে আসছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত পৌঁনে বারোটার দিকে কিশোরীর নানী ও খালা নাকের ড্রপ কেনার জন্য ঔষধের দোকানে গেলে কিশোরী ও তার খালু মনির হোসেন বাসায় ছিলো। এ সময় কিশোরীর খালু জো’রপূর্বক কিশোরীকে ধ’র্ষণ করে।

এ সময় কিশোরী আত্নরক্ষা’র্থে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে মনিরকে আটক করে গণপি’টুনি দেয়৷ সংবাদ পেয়ে পুলিশ রাত একটার দিকে ঘটনাস্থলে গিয়ে মনিরকে গ্রে’ফতার করে থানায় নিয়ে আসে।এ ঘটনায় কিশোরীর মামা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মা’মলা দায়ের করেছেন বলে তিনি জানান।

আরও পড়ুন