শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৬ পূর্বাহ্ন

সামাজিক যোগাযোগমাধ্যমে ইয়োগা স্যুট পরা ছবি প্রকাশ করে ঝড় তুলেছেন লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। জীবন সঙ্গীনির এমন ছবি দেখে মুগ্ধ হয়েছেন খোদ মেসিও। কমেন্ট সেকশনে ৩টি হার্ট ইমোজি দিয়ে নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছেন এই বিশ্বসেরা ফুটবলার।

ফুটবল বিশ্বে সবচেয়ে আকর্ষণীয় তারকা লিওনেল মেসিকে ধরা হয় সর্বকালের সেরাদের একজন হিসেবেও। মেসির জীবনে ফুটবল যতটা গুরুত্বপূর্ণ, ঠিক ততটাই গুরুত্বপূর্ণ তার পরিবার। পারিবারিক জীবনে দারুণ সুখী মানুষ আর্জেন্টাইন এই সুপারস্টার। তার জীবন সঙ্গিনী আন্তনেল্লা রোকুজ্জো।

৭ বারের ব্যালন ডি’অর জয়ী এই মহাতারকার জীবনের সব সাফল্য আর ব্যর্থতার সাক্ষী তার শৈশব, কৈশোরের প্রেমিকা ও পরবর্তিতে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। মেসি ভক্তদের কাছে অনেক আগেই জনপ্রিয় হয়ে উঠেছেন রোকুজ্জো। মেসির সহধর্মিনী হিসেবে রোকুজ্জোর প্রতি শ্রদ্ধা-ভালোবাসা আছে ভক্ত সমর্থকদের। সাধারণত রোকুজ্জোকে বেশিরভাগ সময় দেখা যায় মেসির সাথে বিভিন্ন অনুষ্ঠানে। কিন্তু এবার এক ভিন্ন আঙ্গিকে দেখা গেলো মেসি পত্নীকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ইয়োগা স্যুট পরে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন আন্তোনেল্লা। ক্যাপশনে লেখা ছিল, অনুশীলন চালিয়ে যাচ্ছি। ছবিগুলো ঝড় তুলেছে তার ২০ মিলিয়ন ফলোয়ারের হৃদয়ে। কমেন্ট সেকশনে ভক্তরা লিখতে থাকেন, দারুণ সুন্দর লাগছে আন্তোনেল্লাকে। শুধু ভক্তরাই নন, তিনটি হার্ট ইমোজি দিয়ে কমেন্ট করেছেন খোদ মেসিও।

পিএসজি স্টারকে পাঁচ বছর বয়স থেকেই চেনেন আন্তোনেল্লা। ছোটবেলা থেকেই একে অন্যের প্রেমে মজেছিলেন এই তারকা দম্পতি। সবশেষ ২০১৭ সালে বিয়ে করেন মেসি। বর্তমানে স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে ভালো আছেন মেসি-আন্তোনেল্লা দম্পতি।

আরও পড়ুন