সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

‘পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ পোশা’কবিহীন ফটোশুট করলেন বলিউড অভিনেতা রণবীর সিং। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না। এরইমধ্যে অন্ত’র্জালে নায়কের সেই ফটোশুট ভা’ইরাল হয়েছে। তবে এ নিয়ে রণবীরের মধ্যে কোনো সংকো’চ নেই। এমনকি সবার সামনে পোশা’কহীন হতেও নাকি তার বিন্দুমাত্র অসুবিধা হয় না।

বলিউডের ‘লুটেরা’ সিনেমাখ্যাত এই অভিনেতার এমন কাণ্ডে অনেকে অবাক হয়েছেন। এটি নিয়ে তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিক্রিয়া কী ছিল তা নিয়ে কৌতূহল প্রকাশ করেছেন কেউ কেউ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ নিয়ে কথা বলেছেন রণবীর সিং ও দীপিকার পাড়ুকোনের ঘনি’ষ্ঠ একজন সূত্র। তিনি জানান, পোশাকবিহীন রণবীরের ফটোশুট দেখে দীপিকার মাথা ঘুরে গিয়েছিল। এই ফটোশুটের ধারণাটি তার পছন্দ ছিল। পুরো বিষয়টি তিনি নজরে রেখেছিলেন।

ইন্টারনেটে আসার আগেই ছবিগুলো দেখেছিলেন তিনি। দীপিকা সবসময় রণবীরকে সমর্থন করেন। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হন না। তবে রণবীর সিং এবারই এমন ফটোশুট করলেন তা কিন্তু নয়। ২০১৬ সালে ‘বেফিকরে’ সিনেমার একটি দৃশ্যে পশ্চাদ্দেশ দেখিয়েছিলেন তিনি।

সূত্রের দাবি, রণবীর এই ফটোশুটের ব্যাপারে সত্যিই অনেক আগ্রহী ছিলেন। তিনি নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। এই অভিনেতা ফ্যাশন নিয়েও পরীক্ষা-নিরীক্ষা করেন। তিনি এক্ষেত্রে সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেন, তাই এটিও তার জন্য নতুন কোনো ব্যাপার নয়।

আরও পড়ুন