শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

ঢালিউড তারকারা একসঙ্গে রাজধানীর মিরপুরের স্টার সিনেপ্লেক্সে। উদ্দেশ্য আলোচিত চলচ্চিত্র ‘পরাণ’-এর বিশেষ প্রদর্শনী। শনিবার বিকেলে সবার আগে সিনেমা হলে হাজির হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনাজ, তার সঙ্গী দুই মেয়ে।

এরপর এলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। এরপর একে একে ঢালিউড তারকারা। চিত্রনায়ক সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, নিরব হোসেন, নায়িকা বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি, মিশা সওদাগর, চয়নিকা চৌধুরী, পূজা চেরি, প্রার্থনা ফারদিন দীঘিসহ আরও অনেকে এলেন বিশেষ প্রদর্শনীতে।

এরপর বিকেল সাড়ে ৪টার কিছু পর ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ এলেন তার স্ত্রী পরীমনিকে নিয়ে। আট মাসের অন্তঃসত্ত্বা পরীর জন্য বিশেষ নিরাপত্তাও দেখা যায় সিনেমা হলে। পরী-রাজের সঙ্গে ছিলেন পরীর নানাসহ রাজের পরিবারের সদস্যরাও।

ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় আছে ‘পরাণ’। সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে এসে দেশের ৫৫ সিনেমা হলে চলছে বলে জানিয়েছে ডিস্ট্রিবিউশনের দায়িত্বে থাকা অভি কথাচিত্র। হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। রায়হান রাফির পরিচালনায় এ চলচ্চিত্রের অভিনয়শিল্পী শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। ২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী।

আরও পড়ুন