মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার বিয়ে ঘিরে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত। সম্প্রতি সামনে এসেছে তার নতুন বিয়ের খবর। তারপর থেকেই বিষয়টি নিয়ে চর্চা শুরু করেছেন সবাই। এ নিয়ে তার ভক্তদের মধ্যে আক্ষেপ ও ভালোবাসা দুটোই আছে। কেউ কেউ জানিয়েছেন শুভ কামনা, আবার কেউ কেউ না পাওয়ার দুঃখে হয়েছেন দুঃখী। কেননা তিনিই বাংলাদেশের সবচেয়ে আবেদনময়ী ও চিরসবুজ অভিনেত্রী। তবে অনেকেই জানেন না এ নায়িকার প্রথম প্রেমের কথা।

তবে তার বিয়ে নিয়ে একাধিকবার শিরোনাম হলেও কাকে প্রথম মন দিয়েছিলেন পূর্ণিমা? এটা জানার আগ্রহ লাখো ভক্তের। নায়িকা পূর্ণিমা একবার এক টিভি অনুষ্ঠানে জানিয়েছিলেন তার প্রথম প্রেম সম্পর্কে। তিনি মন দিয়েছিলেন বলিউড অভিনেতা সালমান খানকে। ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমাটি দেখে সালমানের প্রেমে পড়েছিলেন তিনি। দিয়েছিলেন হৃদয়ে ঠাই।

গত বৃহস্পতিবার (২১ জুলাই) সামনে আসে পূর্ণিমার তৃতীয় বিয়ের খবর। আশফাকুর রহমান রবিন নামের ওই পাত্র একটি বহুজাতিক কোম্পানির বিপণন বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। জানা গেছে, চলতি বছরের ২৭ মে রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা।

এর আগে আরও দুই বার বিয়ের পিঁড়িতে বসেছেন পূর্ণিমা। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের। পরে ওই বছরের ৪ নভেম্বর চট্টগ্রামের ছেলে আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্ণিমা। একসময় পূর্ণিমার এই সংসারও ভেঙে যায়। ২০১৪ সালে ফাহাদ-পূর্ণিমার ঘরে এক কন্যা জন্মগ্রহণ করে।

আরও পড়ুন