সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

শনিবার (২৩ জুলাই) রাজধানী ঢাকার মিরপুরের সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ সিনেমা দেখেছেন পরীমণি। সিনেমাটির বিশেষ একটি প্রদর্শনীতে স্বামী শরিফুল রাজের সঙ্গে হাজির হন অভিনেত্রী। এদিন অভিনেত্রী প্রেক্ষাগৃহে সিনেমা দেখা শেষে আবেগপ্রবণ হন। এ সময় স্বামীকে জড়িয়ে ধরে কান্না করেন। আর কান্না থামানোর পরে বলেন, সবাই রাজের কথা বলছে। চারদিকে আলোচনা। এ কারণে সেই খুশিতে কান্না এসেছে আমার।

গতকাল বিকেলে ঢালিউড তারকারা একসঙ্গে রাজধানীর মিরপুরের স্টার সিনেপ্লেক্সে হলে হাজির হয়েছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনাজ, তার সঙ্গী দুই মেয়ে। এরপর এলেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। এরপর একে একে ঢালিউড তারকারা। চিত্রনায়ক সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, নিরব হোসেন, নায়িকা বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি, মিশা সওদাগর, চয়নিকা চৌধুরী, পূজা চেরি, প্রার্থনা ফারদিন দীঘিসহ আরও অনেকে এলেন বিশেষ প্রদর্শনীতে।

উদ্দেশ্য আলোচিত চলচ্চিত্র ‘পরাণ’-এর বিশেষ প্রদর্শনী। বিকেল সাড়ে ৪টার কিছু পর ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ এলেন তার স্ত্রী পরীমনিকে নিয়ে। আট মাসের অন্তঃসত্ত্বা পরীর জন্য বিশেষ নিরাপত্তাও দেখা যায় সিনেমা হলে। পরী-রাজের সঙ্গে ছিলেন পরীর নানাসহ রাজের পরিবারের সদস্যরাও। অন্তস’ত্বা অবস্থাতেও পরীমণি হলে এসে স্বামীর ‘পরাণ’ দেখে খুশিতে কাঁদলেন ও সবাইকে কাঁদালেন।

তবে এই স্পেশাল শো-তে এসে বিশেষভাবে নজর কাড়েন চিত্রনায়িকা পরীমণি। অন্তঃস’ত্ত্বা হলেও স্বামী শরিফুল রাজের সাফল্যে ছুটে হলে এসেছিলেন তিনি। সকলের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করেন। আলোচিত এ নায়িকা তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে কেঁদে ফেলেন।

পরীমণি বলেন, রাজের ‘পরাণ’ সিনেমা হিট হয়েছে। এবারের ঈদের সফল সিনেমা ‘পরাণ’। এই সিনেমার হল সংখ্যা বেড়েছে। রাজের অভিনয়ের প্রশংসা করছেন সবাই। অনেকেই বলছেন, রাজ ফাটাফাটি অভিনয় করেছে। আমাকে ফোন করেও অনেকে রাজের প্রশংসা করছেন। ওর প্রশংসার কথা শুনে কী যে ভালো লাগছে! এজন্য অনেক খুশি আমি। এবারের ঈদটাও আমার কাছে স্পেশাল।

অন্যদিকে আরিফিন শুভ বলেন, প্রত্যেকের অভিনয় খুবই ভালো হয়েছে৷ সবাই নিজের সেরাটা দিয়েছেন।সিয়াম বলেন, এমন ছবি হাউজফুল হওয়াই স্বাভাবিক। আমার কাছে অসাধারণ লেগেছে।

নিরব বলেন, গল্প বলার ধরনই আলাদা৷ খুব সাধারণ গল্পকে অসাধারণভাবে তুলে ধরা হয়েছে৷ আমি মুগ্ধ হয়ে শুধু দেখেছি।

দীঘি বলেন, সত্যি অনেকদিন পর অসাধারণ একটি সিনেমা দেখলাম। আমি জাস্ট অনুভূতি প্রকাশের ভাষা হারিয়েছি।

সিনেমা হলে ‘পরাণ’ পরিবেশনা করছে দি অভি কথাচিত্র। সেই সূত্রে জানা যায়, মুক্তির দ্বিতীয় সপ্তাহেই স্টার সিনেপ্লেক্সে সবগুলো শাখা মিলিয়ে রেকর্ড পরিমাণ শো চলছে ‘পরাণ’-এর। পাশাপাশি ঢাকার সবগুলো সিঙ্গেল স্ক্রিনে চলছে ‘পরাণ’, যা এবারই প্রথম কোনো সিনেমার ক্ষেত্রে হল। একইসঙ্গে দেশের বড় বড় হলগুলো মিলিয়ে মোট ৫৫ সিনেমা হলে চলছে ‘পরাণ’৷ সামনের সপ্তাহে আরও ২০ টি প্রেক্ষাগৃহ যুক্ত হবে এই তালিকায়।

উল্লেখ্য, ঈদুল আজহায় মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে হল মালিকদের কাছ থেকে পাওয়া তথ্য মতে শীর্ষে আছে ‘পরাণ’। মুক্তির পরদিন থেকে সিনেমাটি হলগুলোতে দর্শক টানছে। সাফল্যের ধারাবাহিকতায় ১১ থেকে দ্বিতীয় সপ্তাহে ৫৫টি হলে চলছে ‘পরাণ’।

লাইভ টেকনোলজিস লিমিটেডের প্রযোজনায় রায়হান রাফির পরিচালনায় ঈদের আলোচিত এই সিনেমার স্পেশাল শো অনুষ্ঠিত হলো। শনিবার (২৩ জুলাই) বিকেলে রাজধানীর মিরপুরের সনি সিনেপ্লেক্সের এই শো-তে এসেছিলেন দেশের সিনেমা ও টিভি নাটকের তারকা নির্মাতা ও শিল্পীরা।

‘পরাণ’র জয়রথে হাজির হয়েছিলেন ইলিয়াস কাঞ্চন, আরিফিন শুভ, সিয়াম আহমেদ, মিশা সওদাগর, নিরব, তমা মির্জা, দীঘি, টয়া, শাওন, আশফাক নিপুনসহ অনেকেই। পাশাপাশি ছিলেন ‘পরাণ’ সিনেমার শিল্পী বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, ইয়াশ রোহান, পরিচালক রায়হান রাফি প্রমুখ।

আরও পড়ুন