মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:১৩ অপরাহ্ন

বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধ স্বামীর অ’ন্ডকোষ চে’পে ধরে হ’ত্যার অভিযোগে ঘা’তক স্ত্রী বিউটিকে গ্রে’ফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা দক্ষিন পাড়া গ্রামে।

নিহতের স্বজনেরা জানান, আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা বিগত ৭ বছর আগে মা’রা যাওয়ার পর ৬ বছর আগে একই ইউনিনের শিয়ালী গ্রামের মৃত হাফিজুর রহমানের মেয়ে বিউটি খাতুন (৪০) নামের এক নারীকে দ্বিতীয় বিবাহ করেন। বিবাহের পর থেকে রহিমের সাথে বিউটির প্রায়ই ঝ’গড়া বিবাদ লেগে থাকতো এবং মাঝে মধ্যে বিউটি বৃদ্ধ স্বামী আব্দুর রহিমকে মা’রধর করতো।

রোববার (২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে বিউটি ও আব্দুর রহিমের সাথে ঝগ’ড়া বিবাদের এক পর্যায়ে বিউটি স্বামী আব্দুর রহিমের অ’ন্ডকোষ চে’পে ধরে আ’ঘাত করায় রহিম মৃ’ত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে ধুনট থানার এসআই মোঃ আসাদুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিউটিকে আ’টক করে এবং আব্দুর রহিমের লা’শ উদ্ধার করে।

এ ব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অ’ন্ডোকো’ষ চে’পে আ’ঘাত করে হ’ত্যার অভিযোগে বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং আব্দুর রহিমের লা’শ উদ্ধার করে ময়’না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আরও পড়ুন