মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

গাজীপুরে ক্রিকেট খেলা নিয়ে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধা’ওয়া-পা’ল্টা ধাওয়া ও ক’কটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। আজ রোববার (২৪ জুলাই) বিকেলে ঘটনাটি ঘটে।

জানা যায়, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ গেটের সামনে সিটি কলেজের শিক্ষার্থীরা ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ভাওয়াল কলেজ শিক্ষার্থীদের ওপর হা’মলা চালানোর পরিকল্পনা করে। কিন্তু ভাওয়াল কলেজের শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসের ভেতরে থাকায় বহিরাগতরা রা’মদা হাতে নিয়ে ক’কটেল ও ইট-পাটকেল নি’ক্ষেপ করতে থাকে। এক পর্যায়ে ভাওয়াল কলেজের শিক্ষার্থীরাও লা’ঠিসোটা ও রা’মদা নিয়ে সিটি কলেজের শিক্ষার্থীদের পা’ল্টা ধাওয়া দেয়। পা’ল্টা ধা’ওয়ার কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে থাকা সকল ব্যবসায়ী ও চলাচলকারীদের মনে আতঙ্কের সৃষ্টি হয়।

খবর পেয়ে কয়েকজন পুলিশ আসলেও পরিস্থিতি শান্ত করতে ব্যর্থ হয়। পরে বাসন থানার ওসি ঘটনাস্থলে এসে দুই কলেজের শিক্ষার্থীদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করেন।

বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মালেক খসরু জানান, আজ দুপুরে দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ক্রিকেট খেলা নিয়া কথা কা’টাকা’টি হয়। বিকেলে লা’ঠিসোটা নিয়ে সিটি কলেজের শিক্ষার্থীরা ভাওয়াল কলেজের শিক্ষার্থীদের উপর ক’কটেল নিক্ষেপ করে। ক্ষু’ব্ধ হয়ে ভাওয়াল শিক্ষার্থীরাও পা’ল্টা ধাও’য়া করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন