মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

বাবা মায়ের স্বপ্ন ছিল ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে উজ্জ্বল করবে সবার মুখ। কিন্তু সেই স্বপ্ন এখন ধূলিসাৎ। রাজধানীর মিরপুরে বখা’টের ছু’রিকা’ঘাতে আবারো প্রাণ গেল রাশেদ হোসেন নামের এক তরুণের। শনিবার (২৩ জুলাই) স্থানীয় তপু গ্যাং’য়ে’র ছু’রি’কাঘাতে প্রাণ যায় সদ্য এইচএসসি পাশ করা রাশেদের।

স্থানীয়রা বলছেন, গাঁ’জা সেবনে বাধা দেয়ায় এই হ’ত্যাকা’ণ্ড ঘ’টিয়েছে স্থানীয় একটি কি’শোর গ্যাং। যার প্রধান তপুসহ ৬ জনকে গ্রেফতার করছে পুলিশ। বাকিদের ধরার চেষ্টা চলছে। রাশেদের পরিবারের এখন একটাই চাওয়া, রাশেদের হ’ত্যাকারীদের স’র্বোচ্চ সা’জা।

এলাকাবাসী জানায়, শনিবার মসজিদের পাশে গাঁ’জা সেবন করায় কি’শোর গ্যাং লি’ডার তপু’কে বাধা দেয় রাশেদসহ কয়েকজন। এরই জে’রে ক্ষি’প্ত তপু দলবল নিয়ে হা’মলা চালায় রা’শেদ ও তার বন্ধুদের ওপর। এসময় ছু’রিকাঘাতে অ’তিরিক্ত র’ক্তক্ষরণে মা’রা যায় রাশেদ।

এ ঘটনায় রাতেই মিরপুর থানায় একটি হ’ত্যা মামলা করেন নিহতের বাবা। মিরপুর জোনের উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দীন মোল্লা জানিয়েছেন, এলাকার সিনিয়র-জুনিয়র দ্ব’ন্দ্বের জে’রেই ঘটেছে এমন ঘটনা। ইতোমধ্যে মা’মলাটির উল্লেখযোগ্য অগ্রগতি হয়েছে জানিয়ে তিনি বলেন, বাকি আসামিদের ধরতে এখনও পুলিশি অভিযান চলছে।

৫ ভাইবোনের মধ্যে সবার ছোট ২১ বছর বয়সী রাশেদ হোসেন, প্রস্তুতি নিচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ে ভর্তির।

আরও পড়ুন