শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন ধরনের আজব ঘটনা ভাইরাল হয় সবার আগে। যত বেশি আজব ঘটনা ঘটে, তত তাড়াতাড়ি সেটি ভাইরাল হয়। দুনিয়ার বিভিন্ন প্রান্তে প্রতিনিয়ত ঘটে চলেছে বিভিন্ন ধরনের ঘটনা।

কিন্তু, মাঝে মধ্যেই এমন কিছু ঘটনা ঘটে, যা চমকে দেয় সকলকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই একজন মডেল। ওই মডেল যুবতীকে আকৃষ্ট করে নিজের ঘামের গন্ধ। এর জন্য করে চলেছেন একটার পর একটা চমকে দেওয়া কাণ্ড। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগে না।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই মডেল যুবতীর নাম Fenella Fox। ইউনাইটেড কিংডমের Worcester এর বাসিন্দা ওই হলেন OnlyFans এর জনপ্রিয় মডেল। সম্প্রতি তাঁর একটি ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে যে, তাঁর আর্মপিটের চুল বেশ খানিকটা বড় হয়ে রয়েছে।

সেই বিষয়ে তিনি জানান যে, ঘামের জন্য তিনি সেটি কাটতে নারাজ। শুনতে অবাক লাগলেও বেশি করে ঘাম হওয়ার জন্যই তিনি তা কাটছেন না। এখানেই কিন্তু, চমকের শেষ নয়। ওই যুবতী পারফিউম ব্যবহার করেন না। কারণ তিনি পছন্দ করেন নিজের ঘামের গন্ধ। নিজের শরীরের ঘামের গন্ধের প্রতি তিনি আছন্ন হয়ে রয়েছেন। কিন্তু, এর পিছনে এক অন্য কারণও লুকিয়ে রয়েছে।

Fenella Fox নামের ওই মডেল যুবতী জানিয়েছেন যে, তিনি শেষ তাঁর আর্মপিটের চুল কেটেছিলেন 2017 সালে। কারণ তিনি সেই দেখিয়েই সোশ্যাল মিডিয়ায় কনটেন্ট আপলোড করেন। এটা দেখতেই তাঁর ইউজাররা পছন্দ করেন। এর থেকেই তিনি মোটা টাকা আয় করছেন। এর ফলে তিনি পাঁচ বছর ধরে তাঁর আর্মপিটের চুল বাড়িয়ে চলেছেন।

লন্ডন জুড়ে এখন তীব্র তাপপ্রবাহের সৃষ্টি হয়েছে। ওই যুবতী জানিয়েছেন যে, এখন সেখানে যেমন গরম, এর ফলে তাঁর আরও বেশি করে ঘাম সৃষ্টি হবে। তিনি আরও বেশি করে কনটেন্ট তৈরি করতে পারবেন।

আরও পড়ুন