মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৩ অপরাহ্ন

অভিনেতা অনন্ত জলিল আমন্ত্রণ জানিয়েছিলেন ৭৪ জন চলচ্চিত্রশিল্পী তাঁর অভিনীত ‘দিন : দ্য ডে’ সিনেমাটি দেখার জন্য। রাজধানীর ব্লকবাস্টার সিনেমা’স-এ আয়োজন করেছিলেন বিশেষ প্রদর্শনী। হতাশ হতে হয়েছিল অনন্ত জলিলকে, এই অভিনেতার ডাকে সাড়া দেননি তেমন কেউ। বিষয়টিতে বেশ আহত হয়েছেন খোঁজ দ্য-সার্চ খ্যাত অভিনেতা।

শুধু তা-ই নয়, এটা নিয়ে টেলিভিশন চ্যানেলের কাছে নিজের জমে থাকা ক্ষোভও প্রকাশ করেছেন। অথচ শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনসহ অনেক তারকাই পরাণ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীতে উপস্থিত হন। আর এ নিয়েই ঢাকাই ইন্ডাস্ট্রিতে দেখা যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া।
অনন্ত জলিল চলচ্চিত্র পরিবারকে আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু অনন্ত জলিলের আমন্ত্রণ উপেক্ষিত হয়েছিল। রাজধানীর সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে প্রাণ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। অথচ এই প্রদর্শনীতে দেখা গেল দেশের প্রায় সব শীর্ষ অভিনয়শিল্পীকে।

এদিন উপস্থিত হয়েছিলেন ইলিয়াস কাঞ্চন, শাবনাজ, আরিফিন শুভ, সিয়াম, মিশা সওদাগর, সাইমন সাদিক, নিরব, তমা মির্জা, দীঘি, টয়া, শাওন, পূজা চেরি, মনিরা মিঠু, মাহিয়া মাহি, হিমির মতো উল্লেখযোগ্য মুখগুলো। এ ছাড়া প্রযোজক মুশফিকুর রহমান গুলজার, পরিচালক বদিউল আলম খোকন, আশফাক নিপুণ, নিয়ামুল মুক্তা, মিজানুর রহমান। এ ছাড়া অনেক শিল্পী, নির্মাতা ও প্রযোজকরাও উপস্থিত ছিলেন।

অনন্ত জলিল ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, আমাদের চলচ্চিত্রের মানুষের তিনটি চেহারা। একটি ক্যামেরার সামনে, একটি আড়ালে এবং একটি যখন আপনার সঙ্গে কথা বলবে তখন। কিন্তু অনন্ত জলিলের চেহারা একটাই। আমি মিথ্যাচার করিনি। আমি মুখে এক কথা, মিডিয়ার সামনে এক কথা, আড়ালে আরেক কথা বলার মানুষ না। অনন্ত জলিল আরো বলেন, একটা মিলাদ হবে অনন্ত জলিলকে দরকার, পিকনিক হবে অনন্ত জলিলকে দরকার। অনন্ত জলিল কি ইন্ডাস্ট্রির জন্য কিছুই করে নাই? শিল্পী সমিতিতে কোনো অবদান রাখে নাই? শুধু কি কন্ট্রিবিউশনের জন্য অনন্ত জলিলকে দরকার?

আরও পড়ুন