মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

বাংলাদেশে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অভিনেতা কে? এই প্রশ্নের উত্তরে সবাই নিশ্চয়ই এক বাক্য বলবেন, তাহসান। সুরে সুরে হৃদয় মাতানো গুণী এই শিল্পী এখন অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছেন বাংলা ভাষাভাষীদের।

বহু প্রতিভায় তিনি বাঙালি হৃদয় জয় করেছেন। একই ধারায় তিনি গান, অভিনয়, লেখক সঙ্গে শিক্ষকও। তবে গান ও অভিনয় দিয়েই বেশি সময় পার করছেন। জনপ্রিয় এই তারকা সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব। নিজের নানা রকম আপডেট দিয়ে থাকেন সেখানে।

হোক কনসার্ট বা কোথাও ঘুরতে যাওয়া সব কিছুই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এই তারকা। এবারও তার ব্যতিক্রম হয়নি। বর্তমানে নিজের নতুন মিউজিক ভিডিওর কাজ করতে দেশের বাইরে অবস্থান করছেন তিনি। সেখানের নানা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গেছে, চা বানানোর চেষ্টা করছেন তাহসান। আশেপাশে সবুজ আর সবুজ।

তার মাঝেই কাঠ সাজিয়ে নিচ্ছেন। সাথে সাথে নিজের সিঙ্গেল কিছু ছবির পোজও দিয়েছেন। যেখানে তাহসান ক্যাপশন দিয়েছেন, ‘কোনো এক ভোরে ধোঁয়া ওঠা চায়ের কাপে, তোমার সাথে সকাল দেখবো, সেই তুমি কে?। ক্যাপশনের নিচে হ্যাশট্যাগ দিয়েছেন, সেই তুমি কে, নিউজ মিউজিক ভিডিও এবং চা বানানোর ভান করি।

তাহসানের স্ট্যাটাস মানেই হাজার হাজার লাইক ও কমেন্টস। তবে তাহসানের এই পোস্টের নিচে এক নারী কমেন্টস করে লিখেছেন, সেই তুমি হলাম…আমি। মজার বিষয় হল, সেই কমেন্টসে তাহসানের আইডি থেকে রিপ্লাই আসছে, ভায়োডাটা ইনবক্স করেন। তাহসানের সেই রিপ্লাইতে চার হাজারেরও বেশি লাইক পড়েছে। মন্তব্য করেছেন অনেকে। অনীক জানিয়েছেন, তাহসানের মেন্টরদের থেকে হয়ত কেউ রিপ্লাই দিয়েছেন। তবে যেটাই হোক, তাহসানের এমন মন্তব্যে উপভোগ করেছেন তার ভক্ত ও অনুরাগীরা।

আরও পড়ুন