মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন

গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটিই নাম জ্বলজ্বল করছে, তা হলো রণবীর সিং। বলিউড অভিনেতা হঠাৎই ন’গ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন। কয়েকটি ছবিতে কালো অ’ন্তর্বাস পরে রয়েছেন। কয়েকটি ছবিতে একটুকরো কাপড়ও নে’ই শরীরে।

নিউ ইয়র্কের এক ফ্যাশন ম্যাগাজিনে প্রচ্ছদের জন্যই এই ফটোশুট করেছেন রণবীর। আর তাই দেখে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল দুনিয়ায়।

তবে এ তো গেল সীমান্তের ওপারের ঘটনা। এবার পাওয়া গেল বাংলাদেশি অভিনেতার পোশা’কবিহীন ফটোশুট। রণবীর যেমন কৌশলে নিজের ল’জ্জাস্থান আড়াল করেছেন, তেমনি বাংলাদেশি অভিনেতা রশি দিয়ে নিজের সে অ’ঙ্গ আড়াল করেছেন। অভিনেতার নাম শ্রাবণ শাহ, যিনি অভিনেত্রী পরী মনির সঙ্গেও অভিনয় করেছেন। ‘আপন মানুষ’ নামের চলচ্চিত্রে বাপ্পী চৌধুরী, তিনি পরী মনির সঙ্গে প্যারালাল অভিনয় করেছেন।

কারণ কী এমন ফটোশুটের? রবিবার সন্ধ্যায় শ্রাবণ শাহ বলেন, সত্যি বলতে কী- এই ফটোশুট আমি আরো এক বছর আগে করেছি। কিন্তু প্রকাশ করিনি। এমন ফটোশুট করার কারণ হলো, বিশ্বের বিভিন্ন দেশে শরীর নিয়ে এমন নিরীক্ষণধর্মী ফটোশুট হয়। কিন্তু বাংলাদেশে আমি কাউকে এমনটা করতে দেখিনি। আগ্রহ থেকেই এটা করেছি।

মুনতাসীর মামুনের গল্প অবলম্বনে কাজী হায়াতের পরিচালনায় সরকারি অনুদানের ছবি ‘জয় বাংলা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন শ্রাবণ শাহ।

এ ছাড়া রাজু চৌধুরী পরিচালিত ‘তোকে ভালবাসতেই হবে’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘দাবাং’ ও ‘সন্ত্রাসী হামলা’ , ‘অশান্ত মেয়ে’, ‘পরশ প্রেমের ছোঁয়া’। এ ছাড়া ‘হুরমতি’, ‘মানুষ কেন অমানুষ’ এবং ‘বাংলার হারকিউলিস’- চলচ্চিত্রগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন