সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৫:০৫ অপরাহ্ন

বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা পরিবর্তনে ৬ দফা দাবি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনায় আওয়ামী লীগের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে স্মারকলিপি জমা দিয়েছেন মহিউদ্দিন রনি। সোমবার (২৫ জুলাই) বিকেল চারটার দিকে তিনি তার সহযোগীদের নিয়ে ধানমন্ডি আওয়ামী লীগ কার্যালয়ে যান। আওয়ামী লীগ কার্যালয়ের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

স্মারকলিপি গ্রহণ করে সায়েম খান বলেন, আমাদের দল এবং দলের বাইরে কোনো আবেদন যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থাকে, তবে সেটি এখানে জমা দিলে তা আমরা তাকে সরবরাহ করে থাকি। মহিউদ্দিন রনি রেলের অব্যবস্থাপনা নিয়ে একটি স্মারকলিপি আমাদের সবার নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর দিয়েছেন। আমরা তাকে আশ্বস্ত করতে চাই এই স্মারকলিপিও আমাদের নেত্রী বরাবর পৌঁছে দেব।

মহিউদ্দিন রনি বলেন, আমার যতটুকু সুযোগ ছিল আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। আজ সুযোগ হয়েছে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়ার, সেটি দিলাম। নিশ্চয়ই প্রধানমন্ত্রী একটা আশ্বাস দেবেন। রেলের অব্যবস্থাপনা নিয়ে আমার এবং সারাদেশের মানুষের যে ছয় দফা দাবি সেটি যেন অবি

লম্বে বাস্তবায়ন হয়। আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি পড়লে এই ছয় দফা দাবিও বাস্তবায়ন হবে।

রেলের অব্যবস্থাপনা নিয়ে বেশ কিছুদিন ধরে আন্দোলন করে আসছেন মহিউদ্দিন রনি। তার আন্দোলনের পর ভোক্তা অধিকারের পক্ষ থেকে রেলের টিকিট অব্যবস্থাপনার দায়ে সহজ ডটকমকে জরিমানা করা হয়। রনি তার ছয় দফা দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছেন।

আরও পড়ুন