মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সোহাগদল ইউনিয়নে এক মাদরাসার খাদেমকে চু’রির অভিযোগে মা’রপিট করেছে স্থানীয় ইউপি সদস্য। মা’রধরের এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

সোহাগদল ইউনিয়ন পরিষদে বসে মাদরাসার খাদেম জহিরুল ইসলামকে ৬নং ওয়ার্ড এর ইউপি সদস্য কামরুল হোসেন খোকনের করা মা’রপি’টের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভা’ইরাল হলে সমালচনার ঝড় ওঠে।

ভিডিওতে দেখা যায়, ৬নং ওয়ার্ড মেম্বার কামরুল হোসেন খোকন মাদ্রাসার খাদেম পরিচয় দেয়া জহিরুল ইসলামকে চো’র স’ন্দেহে র’শি দিয়ে হাত বেঁধে ক্রিকেট খেলার স্ট্যা’ম্প দিয়ে বে’ধড়ক মা’রপিট করে।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি মসজিদের মালামাল (বিদ্যুতের ১টি সকেট) চু’রির অভিযোগে ইউপি সদস্য খোকন তার লোকদের নিয়ে পরিষদে বসে খাদেম জহিরুলকে মা’রপিট করে। ওখানে উপস্থিত উৎসুক জনতা ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দিলে সেটি মুহুর্তে ভা’ইরাল হয়ে যায়।

পরে জহিরুলকে আহত অবস্থায় থানায় সোপর্দ করে। ঝালাকাঠি নওয়াপাড়ার নুরুল ইসলাম এর ছেলে জহিরুল ইসলাম। জহিরুল হদুয়া মাদ্রাসার খাদেম বলে জানা গেছে।

অভিযুক্ত ইউপি সদস্য জানান, ছদ্মবেশ নিয়ে ঘুরে বেড়ানো জহিরুল আগেও চু’রি করেছে। এবার ধরা পরার পরে তাকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে ভ’য় দেখালে সব স্বীকার করে। তিনি আরও জানান, তার স্থানীয় প্রতিপক্ষরা চো’রকে ভ’য় দেখানো ভিডিও করে ভাই’রাল করে দিয়েছে।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন জানান, জহিরুল ইসলাম মসজিদের মালামাল চু’রির কথা স্বীকার করেছে। তার কাছ থেকে মালামাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইউপি সদস্য বাদী হয়ে মা’মলা করেছে।

আরও পড়ুন