বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৭ অপরাহ্ন

বিয়ে করছেন বলিউডের পাঞ্জাবি কণ্ঠশিল্পী মিকা সিং। পুরনো বান্ধবী আকাঙ্ক্ষা পুরির গলাতেই মালা পরালেন গায়ক। আনুষ্ঠানিক ভাবে বিয়ে না করলেও মাল্যদান থেকে বিয়ের আগের নানা উপাচার এ সবই আকাঙ্ক্ষার সঙ্গেই সেরে ফেললেন তিনি।

মিকার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, চলমান শো’য়ের পর কিছুদিন আকাঙ্ক্ষার সঙ্গে সময় কাটাতে চান মিকা। আকাঙ্ক্ষার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি। তাঁদের কাছে আশীর্বাদও চেয়েছেন।

কে এই আকাঙ্ক্ষা পুরি? মিকার স্বয়ম্বর সভায় ‘ওয়াইল্ড কার্ড’ হয়ে এসেছিলেন তিনি। এসেই তিনি বলেন, মিকাকে অন্য নারীর সঙ্গে দেখে বেশ খারাপ লাগত তাঁর।

এর আগে অভিনেতা পরশ ছাবড়ার প্রেমিকা ছিলেন আকাঙ্ক্ষা। যদিও বিগবস ১৩-তে পরশ অংশ নেওয়ার পরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কারণ মাহিরা শর্মার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন পরশ। আকাঙ্ক্ষা নিজেও অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা দশ লক্ষেরও ওপর।

মিকা এর আগে জানিয়েছিলেন অতীতে প্রায় ১০০টিরও বেশি বিবাহ প্রস্তাব তিনি খারিজ করে দিয়েছেন। তিনি বলেছিলেন, ওই হাতে থালা নিয়ে মেয়েরা আসে, আর তাঁদের মুখের ওপর বলতে হয় পছন্দ নয়, এ আমার একেবারেই ভালো লাগত না। তাই কোনও মেয়েকে না বলার থেকে আমি নিজেই নিজেকে না বলে দিয়েছিলাম।

অতীতেও রাখি সাওয়ান্ত থেকে রাহুল মহাজন– সয়ম্বরের মাধ্যমে খুঁজে নিয়েছিলেন তাঁদের মনের মানুষ। কিন্তু সেই বিয়ের একটিও সফল হয়নি। বিচ্ছেদ হয়ে গেছে সকলেরই। তাই এ বার নির্মাতারা বিয়ে নয় বরং আংটি বদল পর্যন্তই ব্যাপারটি সীমাবদ্ধ রাখার পরিকল্পনা করেছিলেন।

সে অনুযায়ী আকাঙ্ক্ষার সঙ্গেই আপাতত নতুন জীবনে প্রবেশ করতে চলেছেন মিকা সিং। বিয়ে অবধি কি গড়াবে এই সম্পর্ক? এ প্রশ্ন এখন সকলের।

আরও পড়ুন