মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৪৬ অপরাহ্ন

সম্প্রতি কালো রঙের ওয়ান শোল্ডার ড্রেসে নুসরত জাহান নতুন লুকের ছবি শেয়ার করেছেন। তৃণমূল সাংসদ নুসরত জাহানের এই লুক সত্যিই অসাধারণ। তাঁকে এই কালো ড্রেসে দেখে মুগ্ধ অনুরাগীরা। নুসরত জাহানের ছবি কি আপনি দেখেছেন? না দেখলে দেখে নিন এখনই, সঙ্গে নেবেন ফ্যাশন টিপস…

তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের রূপের আগুনে ঝড় ওঠে অনুরাগীদের মনে। আর এই ঘটনা নতুন নয়। এক দুবারের ব্যাপারও নয়। আসলে নুসরত নিজের হট লুক শেয়ার করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের মধ্যে সাড়া পড়ে যায়। এবারও তার অন্যথা হল না। সম্প্রতি ব্ল্যাক হটে নিজের লুক শেয়ার করলেন নুসরত জাহান।

তাঁকে এই গাউনে দেখে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিলেন। কারণ, তাঁকে যে সত্যিই দেখতে সুন্দর লাগছিল। আপনি নুসরতের সেই লুকের এক্সক্লুসিভ সব ছবি দেখেছেন? না দেখলে এখনই দেখুন ভাইরাল সেই ছবি, সঙ্গে নোট করুন ফ্যাশন টিপসও।

নুসরত জাহানের ড্রেসের একটি ডিটেলিং সবারই নজর কেড়েছে। বর্তমানে ফ্যাশন দুনিয়ায় যথেষ্ট কদর আছে এই ডিটেলিংয়ে। নুসরতের ড্রেসের উপরের অংশটি লক্ষ্য করুন, সেখানে একটি প্লিট ডিটেলিং নজরে আসছে। তাই না? এই ডিজাইনকে রুশড প্যাটার্ন বলা হয়।

কুঁচিকুঁচি এই প্যাটার্ন ড্রেসের সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দেয়। কোমরের নিচের অংশে বা এই হেমলাইনে এমন কারুকার্য করা হয়েছে, যার জন্য ড্রেসের নিচের অংশে মনে হচ্ছে ওয়াইড প্লিট যোগ করা হয়েছে। ঠিক এতটাই সুন্দর করে ডিজাইন করা হয়েছে ড্রেসটি।

একটি কালো রঙের গাউন পরেছেন নুসরত জাহান। এই কালো গাউনের ফিশ টেল প্যাটার্ন সবার নজড় কাড়ছে। এই গাউনটি কোমর পর্যন্ত বডি ফিট,, থাই থেকে সুন্দর ঘের দেওয়া হয়েছে। আর এই ডিটেলিং ড্রেসের সৌন্দর্য অনেকটাই বাড়িয়ে দিয়েছে। দারুণ দেখতে লাগছে নুসরতকে।

এই ড্রেসের প্রতিটি এলিমেন্টই অসাধারণ, নিজের সৌন্দর্য ফ্লন্ট করার সুযোগ একাংশও ছাড়েননি তিনি। এক একটি পোজেই উপচে পড়েছে হটনেস। যা দেখে চোখ ফিরিয়ে নেওয়ার উপায় নেই।

ড্রেসটি এতটাই সুন্দর যে, কাট আউট ডিটেলিং আলাদা করে নজর না কাড়াই কথা। কিন্তু তাও হচ্ছে। কারণ ড্রেসের যে তিনটি কাট রয়েছে, সেই কাটে সরাসরি নুসরতের ত্বক হাইলাইট হচ্ছে না। বরং সেখানে বিডস ও ক্রিস্টালের হ্যান্ড ওয়ার্ক করা হয়েছে। যা এই ড্রেসের সৌন্দর্য অনেকটাই বাড়িয়েছে। নুসরতের এই স্টাইল সেট করেছেন কিয়ারা সেন। মেকআপ থেকে হেয়ারস্টাইল, সব কিছুই দারুণভাবে মানানসই সম্পূর্ণ লুকের সঙ্গে।

আরও পড়ুন