মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন

মানুষ যখন থেকে সোশ্যাল মিডিয়া নামক প্ল্যাটফর্মটা বুঝতে শিখেছে তখন থেকেই মানুষের অজানা বলে আর কিছুই নেই। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক জিনিস আছে যা সাধারণত আমাদের চারিপাশে দেখা যায় না। সোশ্যাল মিডিয়ায় অনেক ছবি ভিডিও ঘুরতে, থাকে যদিও সব ছবি ভিডিও ভাইরাল হয় না, সবার দৃষ্টি আকর্ষণ করে না। আর যেগুলি দৃষ্টি আকর্ষণ করে সেগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিভার সম্ভার। একমাত্র এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন চারিদিক দিয়ে হাজারো প্রতিভা মানুষের চোখে আসছে যা দেখে রীতিমতো কখনো আমরা অবাক হয়ে পড়ি। তবে সোশ্যাল মিডিয়া যে শুধু আমাদের প্রতিভাই দেখায় তা কিন্তু নয়। সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের প্রতিভার পাশাপাশি অন্যান্য অনেক ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এত সুন্দর একটি ভিডিও ভাইরাল হয়েছে যা নিমেষে নজর কেড়ে নিয়েছে অনুরাগীদের। টুইটার থেকে এই সুন্দর ভিডিওটি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে একটি গরুর সাথে একটি ছোট্ট খুদের অপার ভালবাসা। ভিডিওটি দেখে মনে হবে যেন মা আর সন্তান একসাথে খেলা করছে। আমাদের মায়ের সাথে যেরকম আমাদের সম্পর্ক হয় তেমনি এই গরুর সাথে এই বাচ্চাটির সম্পর্ক।

ভিডিওটি নিজের চোখে দেখে আপনার মন ভরে যাবে। এত সুন্দর একটি ভিডিও ভাইরাল না হয়ে যায় কোথায়।ভিডিওতে দেখা গেছে একটি গরুর শুয়ে রয়েছে। আর তার পিঠে, গায়ে, মাথায় এমনকী শিংয়ের ওপর চড়ে বসছে একটি বাচ্চা।

পাশাপাশি গরুটির গলায় আর গায়ের ওপরও শুয়ে পড়ছে বাচ্চাটি। যেন মনে হচ্ছে বাচ্চা তার মায়ের কাছে আদর খাচ্ছে‌। অন্যদিকে অবাক করা বিষয়টি হল গরুটিও এতে কোনও বিরক্ত হচ্ছে না, রেগে গিয়ে কিছুই করছে না বাচ্চাটাকে ৷ বাচ্চাটির সঙ্গে নিজেও শুয়ে পড়ছে এবং একটি মায়ের মতনই বাচ্চাটিকে সে আদর করছে। মা যেমন সন্তানকে ভালোবাসা,

স্নেহ করে ঠিক তেমনই এক দৃশ্য এ ভিডিয়োয় ফুটে উঠেছে। কখন আবার দেখা গেছে গরুটির মাথা ধরে তাকে নিচে শুয়ে দিচ্ছে বাচ্চাটি আর এতেও গরুটির একটুও বিরক্ত হচ্ছেনা উল্টে সে শুয়ে পড়ছে। এই দৃশ্য যে সত্যিই খুব সুন্দর। একদম দেখা গেছে কাঁদার মধ্যে শুয়ে মা এবং বাচ্চা, লুটোপুটি খাচ্ছে। বাচ্চাটি যে গরুটির সঙ্গে খেলা করে কতটা খুশি সেটা তার মুখের হাসি দেখেই বোঝা গেছে। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে নিঃস্বার্থ ভালোবাসা।

এই ভিডিওটি টুইটারের Ankita নামের একটি একাউন্ট থেকে ভাইরাল হওয়ার পরেই ভিডিওটি হু করে চারিদিকে ছড়িয়েছে। বর্তমানে ১০ লক্ষ্যের থেকেও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন এবং লাইক করেছেন ৭৪.৩ হাজার মানুষ। এদিকে কমেন্ট সংখ্যা ভরে গেছে অসংখ্য কমেন্টে।

আরও পড়ুন