বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:১৫ অপরাহ্ন

হঠাৎ নবাব রূপে ও যোদ্ধার সমরাস্ত্রে সেজে ফেসবুকে হাজির হয়েছিলেন সাকিব আল হাসান। এর পাঁচ দিন পর নতুন সাজে সবাইকে চমকে দিয়েছেন এ বিশ্বসেরা অলরাউন্ডার।এবার বাস কন্ডাক্টর রূপে নিজেকে হাজির করলেন সাকিব। তার নতুন লুক দেখে অনেকের চোখ ছানাবড়া।

রোববার রাতে সাকিবের ভেরিফায়েড ফেসবুক পেজে আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে, তার মাথায় ছাই রঙের কোকড়ানো চুল, নাকের নিচে গোফ, মুখে ক্রুর হাসি। গলায় ঝোলানো আবার একটি রূপার চেইন। পরিধেয় শার্টও এই লুকের সঙ্গে মানানসই। যেখানে ভেতরের স্যান্ডো গেঞ্জি।

ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজের আগেই ছুটি নেওয়ায় অফুরন্ত সময় পেয়েছেন সাকিব। সময়টা বেশ উপভোগও করছেন। আর তা বোঝাই যাচ্ছে তার ফেসবুক পেজে ঢু মেরে।

কিন্তু সাকিবের এই নিত্যনতুন লুকে হাজির হওয়ার রহস্যটা কি?

এ বিষয়ে সাকিব এখানো মুখ খোলেননি।

তবে বলা হচ্ছে, সবই বিজ্ঞাপনের খেলা। এর আগের নবাব, বাদশা ও যোদ্ধা লুকের ছবিগুলো হয়েছে দুবাইভিত্তিক কোনো টেলিকম গ্রুপ সংশ্লিষ্ট।

এবার হকাররূপে সাকিবের উপস্থাপনের বিষয়ে জানা গেছে, কোনো একটি বিজ্ঞাপনের শুটিংয়ের ফাঁকে এ ছবি তুলেছেন সাকিব। বিজ্ঞাপনচিত্রটি করা হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি)।

সাকিবের এই লুক অবশ্য বেশ আলোড়ন তুলেছে দেশের ক্রিকেটপ্রেমীদের মাঝে।

মাত্র এক ঘণ্টায় প্রায় আড়াই লাখ ভক্ত রিঅ্যাকশন জানিয়েছে ফেসবুকে পোস্ট করা সেই ছবিতে। প্রায় ২০ হাজার মানুষ মন্তব্য করেছেন এবং প্রায় ২ হাজার মানুষ ছবিটা নিজেদের টাইমলাইনে শেয়ার করেছেন।

আর এ প্রতিবেদন লেখা পর্যন্ত অর্থাৎ পোস্টের পর ১৭ ঘণ্টায় রিঅ্যাক্টের সংখ্যা প্রায় ৫ লাখ! ৪০ হাজারের বেশি মন্তব্যের পাশাপাশি ছবিটি শেয়ার হয়েছে ৩ হাজার ১০০ বার!

মন্তব্যের ঘরে ভক্তদের অনেকেই মজার সব কথা লিখেছেন।

কেউ সাকিবকে ট্রাক ড্রাইভার বানিয়ে দিয়েছেন, তো কেউ বাস কন্ডাক্টর। কেউ বলছেন, বাসের হকার হিসেবে দারুণ লুক সাকিবের।

কেউ আবার বলছেন, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক আল্লু অর্জুনের বেশ ধরার চেষ্টা করেছেন সাকিব।

অনেকেই মজার ছলে বলেছেন, দুদিন আগের নবাব আজ বাস কন্ডাক্টর!

বেশিরভাগই নেটিজেন জানতে চেয়েছেন, কোনো বিজ্ঞাপনচিত্রে নাকি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন সাকিব?

সে জবাব মিলবে সাকিবের এই হকার লুকের ভিডিওচিত্র সম্প্রচার হলেই। ততদিন পর্যন্ত এ ছবি রহস্যই হয়ে থাকবে ভক্ত-সমর্থকদের কাছে।

আরও পড়ুন