বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:০৯ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় শ্বা’সরোধ করে ব্লে’ড দিয়ে গ’লা কে’টে শাহিনারা আক্তার ইভা (৩) নামের এক শিশুকে হ’ত্যা করে ট’য়লেটের ভিতরে ফেলে রেখে পালিয়েছে হ’ত্যাকারী। পরিবারের দাবি পূর্ব পরি’কল্পিতভাবেই আমাদের বাসার লোকই হ’ত্যা করেছে ইভাকে। এ ঘটনায় ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টার দিকে আশুলিয়ার ঘোষবাগের কুন্ডলবাগ এলাকার হেলাল উদ্দিনের বাড়ি থেকে শিশুটির ম’রদেহ উদ্ধার করা হয়েছে। নি’হত ইভা লক্ষিপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন মিয়ার মেয়ে। তার বাবা ও মা দুই জনই পোশাক কারখানায় চাকরি করে।

পুলিশ জানায়, নিহতের বাবা মা দুই জনই পোশাক শ্রমিক। প্রতিদিন সকালে তারা কাজে গেলে ইভার ভাই সাকিবসহ (৭) আরও কয়েকজন শিশুর সাথে খেলা ধুলা করতো। আজ তারা বাবা মা দুপুরের খাবা‘র খেয়ে কারখানায় যায়। এসময় মিম নামের এক শিশু তাকে খেলার জন্য ডেকে নিয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পরে মিমসহ আরও দুই শিশু ভাই সাকিবকে গিয়ে ইভার মৃ’ত্যুর খবর দেয়।

পরে তারা বাড়ির টয়লেটে গিয়ে ইভার ম’রদেহ দেখে চিৎকার দেয়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআইকে খবর দেয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ঘটনাস্থলে পৌছে মৃ’ত্যর কারণ ও আলামত সংগ্রহ শুরু করেছেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই মাসুদ মুন্সি বিডি২৪লাইভকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) পিবিআইকে খবর দিয়েছি। বর্তমানে পিবিআই কাজ করছেন। বিস্তারিত পরে জানানো হবে।

আরও পড়ুন