বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৫৮ অপরাহ্ন

এবার গ্রাহকদের জন্য পদ্মা সেতুর উপর হেলিকপ্টার রাইডের সুযোগ দিচ্ছে বাংলালিংক। এই আকর্ষণীয় রাইডের জন্য বাংলালিংক-এর মাইবিএল অ্যাপে একটি কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে। প্রতিযোগিতায় অংশ নিতে বাংলালিংক গ্রাহকদের অ্যাপে গিয়ে পাঁচটি প্রশ্নের উত্তর দিতে হবে।

সবচেয়ে কম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দেওয়া ১০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে। আজ সোমবার থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ জুলাই, ২০২২ পর্যন্ত। এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে মাইবিএল অ্যাপ ও বাংলালিংক-এর ফেসবুক পেজে।

এদিকে বাংলালিংক-এর ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর মোহিত কাপুর বলেন, পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য একটি গৌরবময় অর্জন। গ্রাহকদের সাথে এই অর্জনটি উদযাপন করতে আমরা ক্যাম্পেইনটির আয়োজন করেছি। আশা করি বিজয়ীদের জন্য এটি একটি স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে।

এদিকে মাত্র ৯৯৯ টাকায় পদ্মা সেতু ও ভাঙা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ঘুরাবে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন। স্বাভাবিক রেটের চেয়ে ৫০% ডিসকাউন্টে স্বপ্নের পদ্মা সেতু ও নান্দনিক ভাঙ্গা চত্বরে পর্যটনের আধুনিক এসি ট্যুরিস্ট কোস্টারে ট্যুর হয়েছে গত ২২ জুলাই।

এই প্যাকেজে দিনের আলোয় পদ্মা সেতু ও ভাঙ্গা এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়ে নান্দনিক ভাঙ্গা চত্বরে উপস্থিত হওয়ার পর সেখানে বৈকালিক স্ন্যাক্স দেওয়া হবে। সন্ধ্যা ৭ টায় আলোকসজ্জিত পদ্মা সেতু হয়ে ঢাকায় ফিরে আসা হবে। ট্যুর সমাপ্ত হবে রাত ৯টায়।

আরও পড়ুন