শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

এক দুবাই প্রবাসী হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে বাসায় পৌঁছানোর আগেই গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন তার স্ত্রী। মঙ্গলবার (২৬ জুলাই) দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে কুমিল্লার লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি বাসা থেকে পুলিশ ওই নারীর মর’দেহ উদ্ধার করেছে।

জানা গেছে, নি’হতের নাম নাজমা। তার বাড়ি খুলনার বাগেরহাটে। তিনি হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। লাকসাম পৌরসভার বাতাখালি গ্রামের দুবাই প্রবাসী মাকসুদের সঙ্গে ভালোবাসার টানে ইসলাম ধর্মগ্রহণ করেন তিনি। এরপর তারা বিয়ে করেন। সাত বছর বয়সী একমাত্র কন্যা সন্তান নিয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকতেন।

মঙ্গলবার দুবাই থেকে দেশে ফিরছিলেন নাজমার স্বামী মাকসুদ। সকালে মাকসুদের স্বজনদের সঙ্গে একমাত্র মেয়ে মোহনাও বিমানবন্দর থেকে তাকে বাসায় আনতে ঢাকায় যায়। সন্ধ্যা ৬ টার দিকে বিমানবন্দরে নামেন মাকসুদ। কিছুক্ষণ পরই তার স্ত্রী বাসায় ফ্যা’নের সঙ্গে ঝু’লে আত্মহ’ত্যা করেন। দুবাই থেকে স্বামী বাসায় পৌঁছানোর আগেই স্ত্রীর আত্মহ’ত্যা নিয়ে কৌতুহল দেখা দিয়েছে। তবে ত্মহ’ত্যার কারণ জানা যায়নি।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ম’রদেহ উদ্ধার করে ময়’নাতদন্তের জন্য ম’র্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃ’ত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন