শুক্রবার, ০১ Jul ২০২২, ০১:৫৫ পূর্বাহ্ন

চলতি বছরের শুরু থেকে আত্মগোপনে রয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। মিডিয়ার কারও সঙ্গেই তার যোগাযোগ নেই। পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তারাও জানেন না পপি কোথায় আছেন।

এরই মধ্যে কয়েকদিন আগে গণমাধ্যমে প্রকাশ হয়েছে, ‘পপি নাকি দীর্ঘদিন ধরে তার বৃদ্ধ মায়ের খোঁজখবর নেন না। এমনকি মায়ের ভরণপোষণের দায়িত্বও পালন করেন না।’ একটি ভিডিও বার্তায় এমনই অভিযোগ করেছেন তার মা মরিয়ম মেরী। তিনি অভিযোগ করে বলেন, ‘২০০৭ সালের পর থেকে পপি আমার সঙ্গে থাকে না। পপি কোথায় আছে সেটিও জানি না।’

যোগাযোগ করা হলেও তিনি একই দাবি করেন। খোঁজ নিয়ে জানা গেছে, পপির মা সত্য গোপন করছেন। কারণ গত বছরও যখন করোনা শুরু হয়, তখন থেকেই পপি খুলনায় তার নিজ বাড়িতে অবস্থান করেছেন। সেখানে তার বাবা-মা এবং ভাইবোনরাও ছিলেন।

বরং আরও কিছু পারিবারিক তথ্য তিনি তুলে ধরেছিলেন সে সময়। বলেছেন, তাদের পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। এমনকি সম্পত্তি এক বোনকে লিখে দেওয়ার জন্য তার বাবার গায়েও হাত তোলা হয়েছে। এ সবই ছিল মূলত পপির বক্তব্য। বিষয়টি সে সময় এক পর্যায়ে সুরাহাও হয়েছিল এবং সে তথ্য পপি জানিয়েছেন।

এরপর ঢাকায় ফিরে আবারও পরিবারের সঙ্গেই বসবাস শুরু করেন পপি। এর মধ্যে শুটিংও করেন। চলতি বছরের প্রথম থেকে হঠাৎ করেই গায়েব হয়ে যান তিনি। সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। অন্তরালে যাওয়ার আগে পপি জানিয়েছেন, তার নিজের উপার্জন করা অর্থ দিয়ে কেনা কিছু সম্পত্তি তার পরিবারের ভাইবোনদের মধ্যে ভাগ করে দিতে চায়, সেখানেও তার আপত্তি ছিল না।

কিন্তু বাবার সম্পত্তি থেকে তাকে বঞ্চিত করতে চায়। এসব কারণে তিনি বেশ বিরক্ত। শিগ্গির তিনি আলাদা বসবাস শুরু করবেন। সে সিদ্ধান্তে রাজধানীর মগবাজারের পারিবারিক বাসা থেকে বারিধারায় নিজস্ব ফ্ল্যাটে ওঠেন পপি। সেখানে কিছুদিন বসবাস করার পর লোকচক্ষুর অন্তরালে চলে যান।

পপির আড়ালে চলে যাওয়ার পর মিডিয়ায় অনেক খবরই চাউর হয়েছে। গুঞ্জন উঠেছে, তিনি এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন। আবার কেউ কেউ বলেছেন, তিনি মা হতে চলেছেন। তবে তার ঘনিষ্ঠ সূত্র বলছে, মূলত পারিবারিক সম্পত্তির বিরোধের কারণে তিনি আপাতত নিজেকে আড়ালে রেখেছেন। সময় হলেই সবার সামনে আসবেন। এর মধ্যে বিয়েবিষয়ক সম্ভাবনাটি উড়িয়ে দেননি সেই সূত্র।

উল্লেখ্য, আড়ালে যাওয়ার আগে পপি ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘ভালোবাসা প্রজাপতি’ নামে দুটি ছবির শুটিং করছিলেন। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ছবি ‘ডাইরেক্ট অ্যাটাক’। – যুগান্তর

আরও পড়ুন