বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ০২:১৯ অপরাহ্ন

গত ১ আগস্ট রাতে গুলশান থা’নার বারিধারার ৯ নম্বর রোড এলাকার ফ্ল্যাট থেকে আলোচিত কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে গ্রে’ফতার করে ঢাকার গোয়েন্দা পু’লিশ (ডিবি)। তার ফ্ল্যাট থেকে উ’দ্ধার করা হয় বিপুল পরিমাণ বিদেশি ম’দ, ইয়া’বা ও সিসা। গ্রে’ফতারের পর তাকে রিমান্ড শেষে নতুন করে রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১১ আগস্ট) রিমান্ড শুনানি শেষে এজলাস থেকে পিয়াসাকে বের করে আদালতের হাজতখানায় নেওয়ার সময় সাংবাদিকদের উদ্দেশে পিয়াসা বলেন, ‘জামান ও জামানের বউকে খুঁজে বের করেন। ভাসাবির (ফ্যাশন হাউজ) মালিক জামান। জামানের কাছে যান। তার বউয়ের পরকী’য়ার ষড়য’ন্ত্রের শিকার আমরা।’

তার এ কথা শুনে উপস্থিত সাংবাদিকরা পিয়াসার কাছে জানতে চান কে এই জামান? কিন্তু এর কোনো উত্তর দেননি তিনি। বারবার জামান ও তার স্ত্রীকে খোঁজে বের করতে বলেন পিয়াসা।

এর আগে আজ বুধবার গুলশান থা’না ও ভাটারা থা’নার মা’মলার তদন্ত কর্মকর্তা দুই মা’মলায় পিয়াসার ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের জন্য আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে ব্ল্যা’কমে’ইল করে অর্থ আদায়ের অভিযোগে রবিবার (১ আগস্ট) রাতে বারিধারা থেকে তাকে আট’ক করা হয়। এ সময় তার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি।

তার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি ম’দ উদ্ধার করা হয়। ফ্রিজে সিসা তৈরির কাঁচামাল পাওয়া যায় বলেও জানায় পু’লিশ।

আরও পড়ুন