মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত কুলি সিনেমায় অভিষেকের পর অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দেন তিনি। অভিনয় করেছেন জনপ্রিয় সব নায়কদের সাথে। সেই পপি দীর্ঘদিন থেকে আছেন আড়ালে। তবে আড়ালে যাওয়ার আগে ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সেই সিনেমাটি এখন রয়েছে মুক্তির অপেক্ষায়।

সিনেমাটির পরিচালক সাদেক সিদ্দিকী জানিয়েছেন , আগামী নভেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রেই অভিনয় করেছিলেন পপি। আড়ালে যাওয়ার আগে সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন পপি।

আড়ালে যাওয়ার আগে পপি বলেছিলেন, এটি তার অভিনয় জীবনের ভালো একটি সিনেমা। যাতে তিনি সাবলীল অভিনয় করেছেন। কথা ছিল সিনেমাটি মুক্তির আগে এটির প্রচারণায় অংশ নেবেন। কিন্তু অন্তরালবাসিনী হওয়ার কারণে সিনেমাটির পরিচালকের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে আছেন। তারপরও পরিচালক সিনেমাটির সফলতা নিয়ে আশাবাদী।

এ প্রসঙ্গে পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, পপির সঙ্গে এখন যোগাযোগ নেই আমার। তবে তা না থাকলেও এ সিনেমায় সে আন্তরিকভাবে অভিনয় করেছে; যা মুক্তিপেলেই দেখতে পাবেন দর্শক। করোনার কারণেই এটির মুক্তি দিতে দেরি করছি আমি। আশা করছি নির্ধারিত সময়েই এটি প্রেক্ষাগৃহে দেখতে পাবে সবাই।

এই সিনেমায় আমিন খান ও ইমনের বিপরীতে অভিনয় করেছেন পপি। এদিকে আগের মতোই মিডিয়া থেকে বিচ্ছিন্ন পপি। তার ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছেন, পপি ধানমন্ডি এলাকায় বসবাস করছেন।

আরও পড়ুন