শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

চিত্রনায়িকা পরীমণি জীবনের নতুন অধ্যায়ের প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন। তার গর্ভে বেড়ে উঠছে আরও এক প্রাণ। যার বয়স এখন আট মাস। এই গুরুত্বপূর্ণ সময়ে নিজেকে সবধরণের কাজ থেকে বিরত রাখছেন পরী। স্বামী শরিফুল রাজও তার সেবাযত্নের ত্রুটি রাখছেন না। তবে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঠিকই নজরে আছেন পরী।

গতকাল বুধবার (২৭ জুলাই) পরীকে দেখতে তার বাসায় গিয়েছিলেন নায়ক ইয়াশ রোহানের মা অভিনেত্রী শিল্পী সরকার অপু। তিনি অন্তঃসত্ত্বা পরীর জন্য নানা পদের খাবার রান্না করে নিয়ে গিয়েছিলেন। সঙ্গে উপহার হিসেবে দুটো শাড়িও নিয়ে যান। সেই মায়ের দেওয়া শাড়ি পরেই তার হাতের রান্না করা খাবার খেয়েছেন পরী।

আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এইযে একটা শাড়ি পড়েও ফেললাম। মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি।

প্রসঙ্গত, ‘স্বপ্নজাল’ সিনেমাটি নির্মাণ করেছিলেন গিয়াসউদ্দিন সেলিম। এতে পরীমণির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রোহান। তিনি আবার শিল্পী সরকার অপুর ছেলে। পরীর ক্যারিয়ারে সবচেয়ে প্রশংসিত সিনেমা এটি।

আরও পড়ুন