মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল কিনে না দেয়ায় বিষপানে আত্মহ’ত্যা করেছে সাব্বির হোসেন (১৭) নামে এক কলেজছাত্র। সাব্বির চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। বুধবার (২৭ জুলাই) রাত পৌনে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ।

জানা যায়, পরিবারের আর্থিক অসচ্ছলতার কারণে ছাব্বির হোসেনকে কিনে দিতে পারে নি। এই অভিমানে সে বিষপাণ করে আত্মহ’ত্যা করে। চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের হায়দারপুর (বিজিবি-৬) ক্যাম্প এলাকার মৃত রাশেদুল ইসলামের ছেলে এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের স্বজনরা জানান, কিছুদিন ধরে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য তার মায়ের কাছে বায়না ধরে সাব্বির। মোটরসাইকেল কিনে না দেয়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতেই বি’ষপান করে সে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখানের তার পাকস্থলী থেকে বি’ষ ওয়াশ করার পর তাকে ওয়ার্ডে ভর্তি রাখার পরামর্শ দেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যায় সাব্বির।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, অ’তিরিক্ত মাত্রায় বি’ষপান করে সাব্বির। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ওয়ার্ডে ভর্তি রাখা হয়। এর কিছুক্ষণ পর মারা যায় সে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃ’ত্যুর মামলা হয়েছে।

আরও পড়ুন