বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৪১ অপরাহ্ন

প্রথমবারের মত এক মঞ্চ মাতাবেন দুই অঙ্গনের দুই শীর্ষ তারকা শাকিব খান ও সাকিব আল হাসান। গেল দুই যুগ ধরে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়ে শীর্ষ নায়কের আসনে অধিষ্ঠিত শাকিব এবং অন্যদিকে অন্যদিকে বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের শ্রেষ্ঠ ক্রিকেটার, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সিনেমা এবং ক্রিকেট অঙ্গনের এই দুই তারকাকে নিয়ে তাদের ভক্ত-শুভাকাঙক্ষীদের উচ্ছ্বাসের কমতি নেই। দুজন দুই অঙ্গনের তারকা হলেও তাদের মধ্যে ভালো একটা সম্পর্ক রয়েছে। একাধিক টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। সেসব অনুষ্ঠানে তারা জানিয়েছেন নিজেদের জীবনের জানা-অজানা নানা ঘটনা।

সাকিব আল হাসান ও শাকিব খান ভক্তদের জন্য সুখবর হলো এবার প্রথমবারের মতো একই মঞ্চে দেখা যাবে তাদের। আগামী শুক্রবার (২৯ জুলাই) যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায় দুই তারকাকে নিয়ে আয়োজন করা হচ্ছে একটি অনুষ্ঠান। যার নাম দেওয়া হয়েছে ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় শুরু হয়ে এই আয়োজন। যার টিকিটের দাম রাখা হয়েছে ২০০ ডলার। বিশেষ এই অনুষ্ঠানের আয়োজন করেছে শোটাইম মিউজিক।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আলমগীর খান আলম বলেন, ‘সাকিব আল হাসান এবং শাকিব খান দুজনই বাংলাদেশের গর্ব। দুজনই নিজেদের অঙ্গনের সবচেয়ে বড় তারকা। যুক্তরাষ্ট্রেও তাদের অনেক ভক্ত-শুভাকাঙক্ষী রয়েছে। তাদের কথা মাথায় রেখেই আমাদের এই আয়োজন। আশা করি সময়টা সবাই দারুণ উপভোগ করবেন।’

আরও পড়ুন