বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ১০:১৪ অপরাহ্ন

গ্রে’ফতারের সময় থেকে গেল মঙ্গলবার আদালতে হাজির করা পর্যন্ত পরীম‌নি‌কে একই পোশাকে দেখা গি‌য়ে‌ছিল। টানা ৭ দিন একই পোশাকে থাকায় এটি নে‌টি‌জেনদের কাছে বেশ প‌রি‌চিত। এরপরই রুহুল ক‌বির রিজভীর একটি শার্টের স‌ঙ্গে ওই পোশ‌াকের ডিজাইন মিলে যাওয়ায়, বিষয়টি নিয়ে বেশ হাস্যরস তৈরি করেছে নেটদুনিয়া।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালতে তোলা হয় পরীমনি‌কে। গ্রে’ফতারের দিন যে শা‌র্ট পরিহিত অবস্থায় পরীমনিকে দেখা গিয়েছিল, ঠিক একই পোশাকেই তা‌কে সর্ব‌শেষ আদালতে হাজির করা হয়।

পরীমনির প‌রিধান করা ওই পোশাকের ম‌তো দেখতে প্রায় একইরকম আরেক‌টি শার্ট প‌রা অবস্থায় কিছু‌দিন আগে দেখা যায় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে। শা‌র্টের রঙ ও ডিজাইনে অনেকটা মিল থাকায় এটা নি‌য়ে অনেকে ট্রোলও কর‌ছেন! ছবিটি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন গ্রুপ ও পেইজে ছড়িয়ে পড়েছে। যা রীতিমতো ভাইরাল।

এর আগে পরীমনির ওই শার্টের ছবি দিয়ে বিভিন্ন অনলাইন শপ তাদের বিক্রির বিজ্ঞাপন দিয়েছে। জাম ও গোলাপি রঙের ওইরকম চেক শার্টের দেখা মিলছে শপিংমলেও। নারী-পুরুষ বিভেদ ছাড়াই এই রকমের শার্ট কিনছেন অনেকেই।

উল্লেখ্য, গত ৪ আগস্ট প্রায় ৪ ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদ’কদ্রব্য জব্দ করা হয়। আটকের পর তাদের নেয়া হয় র‍্যাবের সদর দফতরে।

রাতভর সেখানেই থাকতে হয় পরীমনিকে। পরদিন র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরু’দ্ধে মা’মলা করে। মামলা দায়েরের পর সেদিনই তাকে আদালতে নেয়া হয়।

আরও পড়ুন