শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন

টলিউডের দুই জনপ্রিয় তারকা প্রসেনজিৎ চ্যাটার্জি ও শ্রাবন্তী চ্যাটার্জি। একজন কিংবদন্তির পর্যায়ে চলে গেছেন, অন্যজন বর্তমানে বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী। শ্রাবন্তী তার অভিনয় জীবন শুরু করেন ‘মায়ার বাঁধন’ নামের একটি সিনেমার মাধ্যমে।

সেখানে তিনি প্রসেনজিতের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল ‘মায়ার বাঁধন’। এরপর দীর্ঘ ২৫ বছর হয়ে গেল। এই লম্বা সময়ে কেবল একটি সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন প্রসেনজিৎ ও শ্রাবন্তী। ‘কাবেরী অন্তর্ধান’ নামের সেই সিনেমায় প্রসেনজিৎ ছিলেন শিক্ষক, আর তার ছাত্রী শ্রাবন্তী।

তবে এবার সম্পূর্ণ এক নতুন পরিচয়ে পর্দায় হাজির হচ্ছেন তারা। সায়ন্তন ঘোষালের পরিচালনায় নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই তারকাদ্বয়। সিনেমাটিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ ও শ্রাবন্তীকে। এমন এক দম্পতির গল্প এতে উঠে আসবে, যাদের বয়সের মধ্যে অনেক পার্থক্য। আগামী সেপ্টেম্বরেই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

কিছুদিন পুর্বেই লন্ডন থেকে শুটিং করে এসেছেন শ্রাবন্তী। আবারও উড়াল দিতে হবে সেখানে। কারণ নতুন সিনেমাটির চিত্রায়ন হবে সেখানেই। সিনেমাটির নাম অবশ্য এখনো চূড়ান্ত হয়নি। সিনেমাটি সম্পর্ক নির্মাতা সায়ন্তন জানিয়েছেন, এই দম্পতির বয়সের মধ্যে অনেক তফাত । তারা থাকেন লন্ডনে, সেখানেই এক সাময়িক ক্রাইসিসের মধ্যে পড়েন। কীভাবে সেই ক্রাইসিস থেকে বের হয়ে আসেন, সেটা নিয়েই সিনেমার গল্প এগোবে।

আরও পড়ুন