শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

ছাগল চু’রির অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মো: রেজাউল হক রাজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর দুমকিতে। এ সময় তার বাসার ফ্রিজ থেকে চু’রি করা ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে এমন ঘটনা ঘটে। পরে ছাগল চু’রির ঘটনায় ভুক্তভোগী দুমকি থানায় একটি মামলা করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবু গাজীর সঙ্গে একই এলাকার বাসিন্দা আ.লীগ নেতা রেজাউল হক রাজনের পূর্ব বিরোধ চলছিল। বুধবার বিকালে পূর্ব বিরোধের জের ধরে আবু গাজীর ১২ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল চু’রি করে নিয়ে জ’বাই করে মাংস ফ্রিজে রেখে দেন বলে অভিযোগ উঠে রেজাউল হক রাজনের বিরুদ্ধে।

পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে আবু গাজী রেজাউল হক রাজনের কাছে ছাগলের বিষয়ে জানতে চাইলে রাজন তাকে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ এবং খু’নের হুম’কি দেন। নিরুপায় হয়ে আবু গাজী দুমকি থানায় রেজাউল হক রাজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

পরে গভীর রাতে পুলিশ রেজাউল হক রাজনকে গ্রেফতার করেন এবং তার বাসায় তল্লাশি চালিয়ে ফ্রিজ থেকে ৫ কেজি ছাগলের মাংস উদ্ধার করেন।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর বলেন, যদি ঘটনা সত্যি হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

দুমকি থানার ওসি মো. আবদুস সালাম বলেন, ছাগল চু’রির ঘটনায় থানায় একটি মামলা দায়েরে করা হয়েছে এবং আমরা আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। পাশাপাশি তার বাসার ফ্রিজ থেকে চুরিকৃত ছাগলের ৫ কেজি মাংস উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন