সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

সাহসী অভিনয়ের জন্য বেশ পরিচিত ভারতের মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। খো’লামে’লা দৃশ্য কিংবা ফটোশুটের জন্য প্রায়ই নেটিজেন’দের বিদ্রূপের শিকার হন তিনি। অপরদিকে পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ পোশাক’বি’হীন ফটোশুটের কারণে কয়েকদিন ধরে আলোচনায় অভিনেতা রণবীর সিং।

যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না। তবে স্ত্রী দীপিকা পাড়ুকোনের কাছে বিষয়টি স্বাভাবিকই মনে হয়েছে। এমনকি এই অভিনেতা কাছের বন্ধুরাও বাহবা দিচ্ছেন। কিন্তু এর আগে এক অনুষ্ঠানে ছোট পোশাক পরার জন্য শার্লিন চোপড়াকে নাকি নিচু চোখে দেখেছিলেন দীপিকা।

সম্প্রতি এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যম শার্লিন বলেন, ‘সেদিন দীপিকার ওভাবে আমার দিকে তাকানো ভালো লাগেনি। আমার শরীরে তো পোশাক ছিল। তার স্বামীর মতো কোনো শুটে তো আমি বি’বস্ত্র হইনি।’

এছাড়া রনবীরের এমন ছবি দেখে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। কেউ বলেছেন আগু’ন! কেউ কেউ রণবীরকে সা’হসী ও বলেছেন। তার এমন ফটোশুটের পর ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রশ্ন তুলেছিলেন— মেয়েরা এরকম ফটোশুট করলে সবাই বিষয়টি কীভাবে নিতেন।

ভারতীয় সমাজের এই দ্বিমুখী দৃষ্টিভ’ঙ্গির কড়া সমালোচনা করেছেন শর্লিন। তিনি বলেন, ‘যখন আমি শুট করেছিলাম তখন আমার শরীর পোকা ছেড়ে দেওয়া হবে এমন প্রতিক্রিয়া দেখানো হয়েছিল। তী’ব্র ধি’ক্কার জা’নাচ্ছি।’

আরও পড়ুন