বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০১:৫৭ অপরাহ্ন

পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ পো’শাকবি’হীন ফটোশুটের কারণে কয়েকদিন ধরে আলোচনায় অভিনেতা রণবীর সিং। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না।ইতিমধ্যে অন-ক্যামেরা ন’গ্ন হয়ে পোজ, রণবীরের ফ’টোশ্যুট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বি’বস্ত্র নায়ককে দেখে কেউ প্রশংসা করছেন, কেউ গা’লিগা’লাজ করছেন। এর মাঝেই আবার এই ফটোশুটের জন্য আইনি জ’টে পরেছেন অভিনেতা।

বলিউডের ‘লুটেরা’ সিনেমাখ্যাত এই অভিনেতার এমন কা’ণ্ডে অ’বাক হয়েছেন অনেকই। তবে রণবীরের এই সা’হসী ফটোশ্যুটকে কু’র্নিশ জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকেই। আলিয়া ভাট থেকে আদিত্য রায় কাপুর, বিজয় অগ্নিহোত্রী, স্বরা ভাস্কর, পরিচালক রামগোপাল ভার্মাসহ বলি পাড়ার একাধিক তারকা রণবীরের ন্যু’ড ফ’টোশ্যু’টে সমর্থন করেছেন।অভিনেতার ফটোশ্যুট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল চলছেই। এবার এই ফটোশ্যুটের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী বিদ্যা বালান।

গতকাল বৃহস্পতিবার (২৮ জুলাই) বিদ্যাকে ফাটকা মা’রাঠি সিনে অ্যাওয়ার্ডে দেখা গিয়েছিল। সেখানেই তাকে প্রশ্ন করা হয়েছিল রণবীরের ছবিগুলি দেখে তার কী মতামত? অভিনেত্রী বলেন, সমস্যাটা কোথায়?

এই প্রথম কোনো পুরুষ এ রকম করছেন। আমাদেরও একটু দেখতে দিন না! মাম’লা প্রসঙ্গে বিদ্যা বলেন, মনে হয়, এদের কাছে বেশি কাজ নেই। তাই এই বিষয়ে সময় দিচ্ছে। আপনাদের ভালো না লাগলে কাগজ বন্ধ করে রেখে দিন। ফেলে দিন। মামলার জটিলতা কেন!

প্রসঙ্গত, রণবীরের ন’গ্ন ফটো’শ্যুটের পরই অভিনেতার বি’রুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বাই পুলিশের কাছে। এক নারী আইনজীবী এবং একটি এনজিও পৃথকভাবে রণবীরের নাম মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার বিহারের মুজাফফরপুরের স্থানীয় থানায় রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক সমাজকর্মী। সূত্র: হিন্দুস্তান টাইমস

আরও পড়ুন