শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘হাওয়া’। পোস্টার, ট্রেলার ও গানে মুগ্ধতা ছড়ানো সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রির হিড়িকও পড়েছে। দেখা দিয়েছে টিকিট সংকটও। আর মুক্তির প্রথম দিনেই অর্থাৎ শুক্রবার ঢাকার একাধিক হলে সিনেমাটি হাউসফুল যাচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এমন পরিস্থিতিতে টিকিট সংকটে ‘হাওয়া’র নায়িকা নাফিফা তুষিও হলের সিঁড়িতে বসেই সিনেমাটি উপভোগ করেছেন, এমনটাই বলা হচ্ছে।

সামাজিকমাধ্যমে একটি ছবি ঘুরে বেড়াচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, দুই পাশে সারি সারি সিটে বসে আছেন দর্শক। সবার দৃষ্টি পর্দায়। দু’পাশের সারিবদ্ধ সিটের মাঝ দিয়ে নেমে গেছে সিঁড়ি। লাল রঙের কার্পেটে মোড়ানো সিঁড়িতে বসে আছেন এক নারী ও পুরুষ।

দর্শকদের মতো তাদের দৃষ্টিও রুপালি পর্দায়। কিন্তু মজার বিষয় হলো- সিঁড়িতে বসে থাকা এই নারীটি ‘হাওয়া’ সিনেমার নায়িকা নাজিফা তুষি।

মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমাটি মুক্তির আগে থেকে প্রচারে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। শুক্রবার সিনেমাটি মুক্তির পর বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছে সিনেমাটির টিম। আর প্রেক্ষাগৃহ ঘুরতে গিয়ে সিঁড়িতে বসে নিজের অভিনীত সিনেমা দেখেন তুষি। আর ওই মুহূর্তে ফ্রেমবন্দি হওয়া ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেন এই অভিনেত্রী।

সিঁড়িতে বসে নায়িকার সিনেমা দেখা নিয়ে অনেক নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেছেন- ‘টিকিট না পেয়ে সিঁড়িতে বসে সিনেমা দেখছে তুষি?’

‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ।

আরও পড়ুন