মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

মা’দক মা’মলায় দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল শুনানি শেষে ৩টা ১৫ মিনিটে এ আদেশ দেন বিচারক। আদালতের সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে, বেলা ১১টা ৫৫ মিনিটে পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুকে আদালতে হাজির করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি। এরপর তাদের আদালতের হাজত খানায় রাখা হয়। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা পু’লিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা তাদের কারাগারে আ’টক রাখার আবেদন করেন।

পরীমনির পক্ষের আইনজীবী মজিবুর রহমান জামিনের আবেদন করে শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিন বাতিল চেয়ে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জু’র করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত মঙ্গলবার পরীমনি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রি’মান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। এর আগে গত ৫ আগস্ট পরীমনি ও দীপুর চার দিনের রি’মান্ড মঞ্জু’র করা হয়।

তার আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আট’ক করে র‍্যাব। পরীমনির বাসা থেকে বিভিন্ন মা’দকদ্রব্য উদ্ধার করা হয়।

আ’টকের পর তাদের নেয়া হয় র‍্যাবের সদর দফতরে। সেখানেই রাত কাটাতে হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মা’দক আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থা’নায় মাম’লা করে। সেদিনই তাদের আদালতে নেয়া হয়।

আরও পড়ুন