বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩১ অপরাহ্ন

শুক্রবার (২৯ জুলাই) ফারিয়া শাহরিন বিশেষ অতিথি হিসেবে ফ্যান্টাসি কিংডমে যান। সেখানে প্রিয় তারকাকে দেখে উপস্থিত দর্শনার্থীরা উচ্ছ্বসিত হয়ে ‘আ’গুন আ’গুন’ বলে চিৎকার করতে থাকে।

জনপ্রিয় নাটক ব্যাচেলর পয়েন্টে অন্তরা চরিত্রে অভিনয় করে নতুন পরিচয় পেয়েছেন ফারিয়া শাহরিন। তিনি এই নাটকে নোয়াখালীর অন্তরা নামে দর্শকহৃদয়ে স্থান করে নিয়েছেন। এই অভিনেত্রীর আকর্ষণীয় রূপের জন্য ব্যাচেলর পয়েন্ট নাটকে আগুন বলেও সম্বোধন করা হয়েছে। সেই থেকে তিনি এখন দর্শকদের কাছে আ’গুন নামেই সম্বোধন পান। এই অভিনেত্রী বর্তমানে জনপ্রিয়তায় থাকা ব্যাচেলর পয়েন্ট নাটকে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলে।

এদিন ফ্যান্টাসি কিংডমে ভক্তদের সঙ্গে ওই ভাষায় কথা বলেন। এতে উপস্থিতদের মাঝে উল্লাস আরো বেড়ে যায়। ফারিয়া শাহরিন ভক্তদের সঙ্গে এই আনন্দ-অনুভূতির মুহূর্ত ভিডিও করে শেয়ার করেছেন ফেসবুকে। আর ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, তোমাদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ।

উল্লেখ্য, ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। এরপর নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেন। একটি মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র দিয়ে প্রথম আলোচনায় আসেন তিনি।

আরও পড়ুন