মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:১৮ অপরাহ্ন

শতাধিক তরুণীর সঙ্গে প্রেম ও প্র’তারণার অ’ভিযোগে এক যুবককে গ্রে’প্তার করেছে মুন্সীগঞ্জ গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার পানাম আমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও প’র্নোগ্রা’ফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জ’ব্দ করা হয়।

অভিযুক্ত যুবকের নাম মো. নাদিম হাসান (২৩)। সে মুন্সীগঞ্জ সদর উপজেলার দালালপাড়া গ্রামের মৃ’ত কাদির মিয়ার ছেলে।গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, নাদিম হাসান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইমোতে একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করে প্রায় শ’তাধিক না’রীর স’ঙ্গে প্রে’মের সম্পর্ক গড়ে তোলেন। পরে বিভিন্ন কৌশলে তরুণীদের ফাঁ’দে ফেলে এ’কান্ত ভি’ডিও ও আ’পত্তি’কর ছবি ধারণ করতেন। পরে এসব ছবি দেখিয়ে ব্ল্যা’কমে’ইল করে টাকা হাতিয়ে নিতেন।

মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ভূক্তভোগী এক নারীর অভিযোগের পরিপ্রেক্ষিতে নাদিম হাসানকে গ্রে’প্তার করা হয়েছে। তার বি’রুদ্ধে প’র্নোগ্রা’ফি নিয়ন্ত্রণ আইনে মা’মলা দিয়ে আদালতে পাঠানো হয়। পরে তিনি আদালতে তরুণীদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে প্র’তারণার বিষয়টি স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, এ পর্যন্ত প্রায় শতাধিক ত’রুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে পরে আ’পত্তি’কর ছবি ও ভিডিও ধারণ করে তাদের কাছ থেকেই ব্ল্যা’কমে’ইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিলেন। আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও প’র্নোগ্রা’ফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আ’পত্তি’কর ছবি ও ভিডিও পাওয়া গেছে।

আরও পড়ুন