সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় প’রকীয়া প্রেমের টানে লক্ষী রাণী রায় নামে সনাতন ধর্মের এক গৃহবধূ স্বামী সন্তান রেখে আব্দুর রজাক নামে এক মুসলিম প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী অভি চন্দ্র গুণ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে উপজেলার সদর ইউনিয়নের দাশের মহল এলাকায় এ ঘটনাটি ঘটে। এতে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্মীয় রীতি অনুযায়ী ৮ বছর আগে উপজেলার সদর ইউনিয়নের দাশের মহল এলাকার অভি চন্দ্রের সাথে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার লক্ষী রাণীর বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুই সন্তানও রয়েছে।

প্রতিবেশী হওয়ার সুবাদে অভির বাড়িতে আসা যাওয়া করতেন একই এলাকার আব্দুর রজাক। একপর্যায়ে অভির স্ত্রী লক্ষী রাণীর সাথে রজাকের প’রকীয়া প্রেম তৈরি হয়। হঠাৎ একদিন লক্ষী রাণীর স্বামী বিষয়টি জেনে গেলে এলাকার মুরব্বিদের অবহিত করে বিচার সালিশের মাধ্যমে ঘটনাটির মীমাংসা হয়।

এতে ক্ষি’প্ত হয়ে যেকোনো সময় অভির স্ত্রী লক্ষীকে তুলে নিয়ে যাওয়ার জন্য এলাকায় বিভিন্ন প্রচার চালান রজাক। বৃহস্পতিবার রাতে অভি বাড়িতে না থাকায় স্ব’র্ণালংকা’রসহ লক্ষীকে নিয়ে পালিয়ে যায় রজাক।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, থানায় এরকম একটি অভিযোগ পেয়েছি। আজ শনিবার পুলিশ গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

আরও পড়ুন