মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

সম্প্রতি হ’ত্যার হু’মকি পান সালমান খান। জেরার মুখে লরেন্স বিষ্ণো স্বীকার করে যে, একবার সলমানকে মা’রার পরিকল্পনাও করেছিল সে। তাই সালমান খান তার নিরাপত্তার বিষয়ে আর কোনো ঝুঁ’কি নিচ্ছেন না। নিজের পাশাপাশি পরিবারের নিরাপত্তা নিয়েও চিন্তিত বলিউডের এই সুপারস্টার।

গত মাসে মৃ’ত্যুর হু’মকি পেয়েছিলেন তিনি। সালমান ও তার পরিবার উভয়েরই নিরাপত্তা নিশ্চিত করার জন্য স’র্বাত্মক চেষ্টা করছে মুম্বাই পুলিশ। তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাসভবনে নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি অভিনেতা এখন তার গাড়ির তালিকায় যুক্ত করেছেন একটি বুলে’টপ্রুফ গাড়ি।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, অভিনেতার অ্যাপার্টমেন্টের নিচে বুলে’টপ্রুফ একটি নতুন গাড়ি দেখা গেছে। ইতিমধ্যেই বু’লেটপ্রুফ ল্যান্ড ক্রুজারে যাতায়াত করছেন সুপারস্টার। গাড়িটি অত্যাধুনিক মডেল না হলেও যেকোনো অপ্রী’তিকর ঘটনা থেকে তাকে বাঁচাতে পারে এই গাড়ি।

রিপোর্ট অনুযায়ী লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং একবার তাকে টার্গেট বানিয়েছিল। একটি শ্যুটার তার বাসভবনের বাইরে তার ওপর নজর রাখত এবং তার গতিবিধি ট্র্যাক করত। এই খবর সামনে আসার পরই, বাড়ানো হয়েছে অভিনেতার নিরাপত্তা। জনসাধারণের মধ্যে না যাওয়ার পরামর্শ দেয়া হয় সালমানকে। প্রায় বান্দ্রার রাস্তায় সাইকেল চালাতেন সালমান। এই ঘটনার পর তাকে সাইকেল চালাতেও বারণ করে মুম্বাই পুলিশ।

আরও পড়ুন