মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

দুজনই বলিউড তারকা। প্রেম করেন বেশ চুটিয়ে ও খোলামেলাভাবেই। তবে দুজনের বয়সের পার্থক্য পাক্কা ১২ বছরের। বলা হচ্ছে বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের কথা।ব য়সের পার্থক্য ১২ বছর হওয়ায় প্রায়ই সমালোচনা সহ্য করতে হয় এই জুটিকে। তাদের এ সম্পর্ক অনেকেই সহজে মেনে নিতে চান না। যদিও সেসব সমালোচনা, কটাক্ষ গায়ে মাখেন না তারা

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মালাইকা। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, বয়সে ছোট কারো সঙ্গে প্রেম করা দোষের কিছু নয়।

তিনি বলেন, নারীদের সম্পর্কের ক্ষেত্রে একটি বিদ্বেষ রয়েছে। একজন নারীর পক্ষে একজন কম বয়সী পুরুষের সম্পর্ককে প্রায়ই অপবিত্র বলে মনে করা হয়। তবে এটা ঠিক না।

বিচ্ছেদের প্রসঙ্গ টেনে মালাইকা বলেন, ‘বিবাহবিচ্ছেদের পরে স্বাভাবিক জীবন ধরে রাখা নারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। বয়স্ক পুরুষরা অল্পবয়সী নারীদের ডেট করছেন। কিন্তু এর উল্টোটা হলেই ওই সম্পর্ক নিয়ে সবার দৃষ্টিভঙ্গি বদলে যায়।’

মালাইকা আরোরা বিয়ে করেছিলেন অভিনেতা ও পরিচালক আরবাজ খানকে। ১৯৯৮ সালে তাদের বিয়ে হয়। দীর্ঘ ১৮ বছর সংসার করার পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তারা।

সূত্র: পিংকভিলা

আরও পড়ুন