সোমবার, ০৪ Jul ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

দিনাজপুরে ২৬ বছর এক যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধ’র্ষণ ও ধ’র্ষণের ভিডিও মোবাইলে ধারণ করার অভিযোগের মামলায় ফরিদুল ইমলাম (২৮) নামে এক ধ’র্ষককে আটক করেছে পু’লিশ।

গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করে। এর আগে গত মঙ্গলবার মধ্যরাতে দিনাজপুর শহরের কাঞ্চনব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ফরিদুল ইসলাম দিনাজপুর শহরের কসবা এলাকার নুরুল চৌধুরীর ছেলে।

দিনাজপুর কোতয়ালী থা’নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, গত ৬ আগষ্ট ধ’র্ষিত ওই যুবতী বাদী হয়ে কোতয়ালী থা’নায় নারী ও শিশু নি’র্যাতন দমন ও প’র্ণগ্রাফি আইনে মা’মলা দায়ের করেন।

মা’মলায় ওই যুবতী অভিযোগ করেন, গত ২৫ ফেব্রুয়ারী দিনাজপুর শহরের সিটিপার্কের ধ’র্ষক ফরিদুল তাকে বেড়াতে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে সিটিপার্কের একটি রুমে ধর্ষ’ণ করে। ধ’র্ষণের সময় ফরিদুল গোপনে মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর থেকে ৬ আগষ্ট পর্যন্ত ওই যুবতীকে একাধিক বার বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষ’ণ করে।

তিনি আরও জানান, যুবতীর অভিযোগ পাওয়ার পর থা’নার এসআই সৌরভ কুমার দত্তকে মা’মলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়। গত মঙ্গলবার দিবাগত রাতে তাকে কাঞ্চনব্রীজ এলাকা থেকে আট’ক করা হয়।

গতকাল বুধবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ধ’র্ষণের শিকার ওই যুবতীকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন