বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:০১ অপরাহ্ন

আজব কান্ড! গানের তালে তাল মিলিয়ে নাচ করছে টিয়া! কথা বলা পাখি হিসেবে সকলের পছন্দের পাখি সে, তার কথা বলা নিয়ে কতইনা ভিডিও ভাইরাল হয় কিন্তু তা বলে এক্কেবারে নাচ? আসলে পাখি বলে কি ভাইরাল হতে মন চাইনা।

তাই ভাইরাল হওয়ার এই প্রতিযোগিতায় নাম লেখালো এই টিয়াপাখি। গানের তালে পা মেলালো সে.. হ‍্যা সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এমনি এক চমকে দেওয়ার ভিডিও।

মানুষের স্বর নকল করে তো কথা বলতে অনেক দেখা গেল এবার টিয়া পাখি দেখালো নিজের প্রতিভা। সোশ্যাল মিডিয়াকে মঞ্চ অনেকেই নিজের প্রতিভাকে বিশ্বদরবারে পৌঁছে দিচ্ছেন তবে এই দলে যে স্বয়ং এক টিয়াপাখি নাম লেখাবে তা কি ভাবতে পেরেছিলেন?

এই ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির সামনে মিঠু নামের এক টিয়া পাখি পাঁচিলে বসে রয়েছে আর তার পাশেই দাঁড়িয়ে রয়েছে তার মালিক। তিনি তিসরি কসম সিনেমার “সাজান রে ঝুট মাত বোলো” গানটি গেয়ে চলেছেন আর দেখা যাচ্ছে সেই গানের তালেই নাচছে ওই ছোট্ট টিয়া। শুধুই যে নাচানাচি পোক্ত তা কিন্তু নয় ভিডিও দেখেই বোঝা যাচ্ছে সে মানুষের কথা বুঝতেও দারুণভাবে সক্ষম। দেখা যাচ্ছে সে তার মালিকের বিভিন্ন ইশারায় অনায়াসে হ্যাঁ বলে সায় দিচ্ছে।

ছোট্ট টিয়ার এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। এমন মিষ্টি ভিডিও কারোর পছন্দ না হয়ে থাকতে পারে কি? আপনিও দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুন